• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তামিম-মুশফিকে মুগ্ধ লারা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০১৭, ২১:৪৬

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও নির্ভরযোগ্য ব্যাটসম্যান তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের ব্যাটিংয়ে মুগ্ধ ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারা।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিমের সম্পর্কে লারা বলেন, বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল আগের চেয়ে আরো বেশি আত্মবিশ্বাসী। ক্যারিয়ারের প্রথম থেকে বর্তমানে ক্রিকেটার তামিম আরো বেশি আত্মবিশ্বাসী।

তিনি বলেন, বর্তমানে দলে সিনিয়র ক্রিকেটারদের মধ্যে তামিম একজন যে কিনা অভিজ্ঞতার পূর্ণ ব্যবহার করছে। ওভালের মতো পিচে বড় ইনিংস খেলা মোটেও সহজ কাজ নয় ব্যাটসম্যানদের জন্য। আন্তর্জাতিক ক্রিকেটে তামিম অভিজ্ঞতাই প্রকাশ পেয়েছে লর্ডসের ওভালে।

তিনি আরো বলেন, তামিম ঘরের মাটির পাশাপাশি বিদেশের মাটিতেও ভালো খেলছে সে। ওভালের মতো পিচে ব্যাটিং করা সহজ কাজ নয়। আমার মতে সে তার অভিজ্ঞতার সঠিক ব্যবহার করেছে।

বাংলাদেশ দলের ‘দ্য ওয়াল’ খ্যাত মুশফিকুর রহিম সম্পর্কে এ ক্যারিবীয় কিংবদন্তী বলেন, আমি মুশফিকের ব্যাটিংয়ে খুবই মুগ্ধ। ওভালে ও সে যেভাবে ব্যাটিং করেছে, তাকে দেখে মনে হয়েছে সে আন্তর্জাতিক ক্রিকেটে ১৫-২০ বছর ধরে খেলছে। সত্যিই প্রশংসাযোগ্য ইনিংস।

শনিবার বাংলাদেশের ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট বিডি ক্রিক টাইমে প্রকাশিত প্রতিবেদনে এসব কথা বলা হয়েছে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh