• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আরটিভি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ মে ২০১৭, ১৮:৫৯ | আপডেট : ২৮ মে ২০১৭, ১৪:০৯
দেশে কর্মরত সাংবাদিকদের সবচে’ বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) হ্যান্ডবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হলো বেসরকারি টেলিভিশন আরটিভি।

ফাইনালে তারা ৯-৪ গোলের বড় ব্যবধানে হারায় আরেক বেসরকারী টেলিভিশন এসএটিভিকে। একাই ৫ গোল করে ম্যাচ সেরা হন শরীয়ত খান।

এই উল্লাস আর শিরোপা যেন অনেকটাই কাঙ্খিত ছিল আরটিভির। অসাধারণ দলীয় বোঝাপড়া আর ব্যক্তিগত নৈপুণ্য। কোন দিক দিয়েই যেন ঘাটতি ছিলো নতুন চ্যাম্পিয়ন দলটির।

খেলার শুরু থেকেই মুহুর্মূহু আক্রমণে এসএটিভি খেলোয়াড়দের ব্যতিব্যস্ত রাখে রাজীব বাহিনী।
আরটিভি আক্রমণভাগে শরীয়ত আর মানিকের গতিময় নৈপুণ্য, মাঝমাঠে আলামিন আর রাজীব দুর্দান্ত পাসিং।

এক পর্যায়ে খেই হারিয়ে যেন ডুবন্ত জাহাজে পরিণত হয় এসএটিভি। এসময় তাদের দু একটি আক্রমণ চীনের প্রাচীর খ্যাত আরটিভির গোলরক্ষক আপেল, হিমালয় খ্যাত রক্ষণস্তম্ভ লিমনের কাছে যেন অসহায় হয়ে পড়েন মাহফুজরা।

ফলে, প্রথমার্ধেই ৫ গোলে এগিয়ে যায় আরটিভি। দ্বিতীয়ার্ধে আরটিভির আক্রমণের ধার আরো বেড়ে যায় শরীয়ত-মানিক-আলামিনের গতিময় খেলায়।

এসময় তারা আরো চারটি গোল পায়। পাল্টা আক্রমনে এসময় এসএটিভি চারটি গোল আদায় করে নিলেও খেলায় ফেরার সুযোগ পায়নি। ফলে প্রায় অনায়াসেই ডিআরইউ’র নতুন শিরোপাধারী হয় আরটিভি।

এর আগে, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রথম সেমিফাইনালে দু গোলে পিছিয়ে থেকে শেষ মুহূর্তে সমতা আনে আরটিভি। খেলা টাইব্রেকারে গড়ালে প্রতিপক্ষের পাঁচ পাঁচটি শট ফিরিয়ে দেন আপেল শাহরিয়ার।

আরটিভির শর্টগুলোও এসময় ফিরিয়ে দেন প্রতিপক্ষের গোলরক্ষক। তুমুল উত্তেজনায় ভরপুর খেলার শেষ নাটক তখনো বাকি।

ফাইনালে যাবার শেষ সুযোগ পায় আরটিভি। খেলার শেষ শট নিতে বল হাতে নিয়েছেন আরটিভির অধিনায়ক রাজীব খান। ব্যর্থ হলে আশা শেষ। আর গোল হলে আরটিভি পৌঁছে যাবে শিরোপার কাছাকাছি।

এ অবস্থায় দায়িত্বশীলতার পরিচয় দিয়ে বল জালে পাঠিয়ে দলকে নোঙ্গরে পৌঁছে দেন রাজীব। চমৎকার এ জয়ে আর উল্লাসে মাতে পুরো আরটিভি।

পুরষ্কার দিতে এসে আরটিভি খেলোয়াড়দের ভূয়সী প্রশংসা করেন অতিথিরা।

শিরোপা জয় করে প্রধান কার্যালয়ে ফিরলে, খেলোয়াড়দের অভিনন্দন জানান আরটিভির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিরা।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়