close
ঢাকা, বুধবার, ২৮ জুন ২০১৭ | ১৪ আষাঢ় ১৪২৪

ফের ব্যাট হাতে দেখা যাবে আফ্রিদিকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০১৭, ১৭:১২
আন্তর্জাতিক ক্রিকেটে জনপ্রিয় ক্রিকেট তারকা শহিদ আফ্রিদি। এ কথা সবারই জানা। তবে তার ভক্তদের জন্য সুখবর হলো, ছক্কার রাজাকে ফের ব্যাট হাতে দেখা যাবে।

ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর ন্যাটওয়েস্ট টি-২০ ব্ল্যাস্টে হ্যাম্পশায়ারের মাঠে নামতে দেখা যাবে পাকিস্তানের সাবেক এ অলরাউন্ডারকে।

২০১৬ মৌসুমে দলটির হয়ে খেললেও বাজে পারফর্ম করেছে হ্যাম্পশায়ার। গেলোবার খারাপ খেলে সাউথ গ্রুপে নিচের থেকে দ্বিতীয় হয়েছিল হ্যাম্পশায়ার। যেখানে ১২ ম্যাচে আফ্রিদি নয়টি উইকেট পেয়েছিলেন। তবে তিনিই ছিলেন দলের সবচেয়ে কম খরুচে বোলার।

বুমবুম নামে পরিচিত এ ক্রিকেটারকে স্বাগত জানিয়ে হ্যাম্পশায়ারের ডিরেক্টর জাইলস হোয়াইট বলেছেন, আফ্রিদিকে পেয়ে আমরা রোমাঞ্চিত। আসছে টি-টোয়েন্টি ব্ল্যাস্ট প্রতিযোগিতায় হ্যাম্পশায়ারে তাকে স্বাগত জানাচ্ছি।

তিনি আরো বলেন, এর আগের সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচে আমাদের সফলতার গুরুত্বপূর্ণ অংশ ছিলেন আফ্রিদি। আমরা মনে করি বর্তমান দলের সঙ্গে তিনি ভালোভাবেই মানিয়ে নিতে পারবেন। তার দুর্দান্ত প্রতিভা দলের কাজে আসবে।

সবশেষ আফ্রিদি প্রতিযোগিতামূলক ক্রিকেটের আসর পাকিস্তান সুপার লিগ-পিএসএলে পেশোয়ার জালমির হয়ে খেলেছিলেন। তিনি ১৭৩.৫২ স্ট্রাইক রেটে ১৭৭ রান করেছিলেন। তবে উইকেট পেয়েছিলেন মাত্র দু’টি। ইনজুরির কারণে অবশ্য লাহোরে অনুষ্ঠিত ফাইনালে খেলতে পারেননি তিনি।

কে/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়