• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

শুরুতেই মুস্তাফিজের আঘাত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০১৭, ১৫:৫২

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে আয়ারল্যান্ড। শুরুতেই বাংলাদেশ পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানের বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন স্বাগতিক ওপেনার পল স্টার্লিং (০)।

শেষ খবর পর্যন্ত ৪ ওভার শেষে ১২ রান করেছে আয়ারল্যান্ড। এড জয়েস ৬ ও পোর্টারফিল্ড ৩ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

শুক্রবার ডাবলিনের মালাহাইডে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় পৌনে ৪টায়। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি, মাছরাঙা ও বিটিভি।

এ ম্যাচে বাংলাদেশ দলে এসেছে একটি পরিবর্তন। মেহেদী হাসান মিরাজের জায়গায় একাদশে ঢুকেছেন স্পিনার সানজামুল ইসলাম।

বাংলাদেশ, আয়ারল্যান্ড দু’দলই দু’টি করে ম্যাচ খেলেছে। উভয় দল ১টি করে হেরেছে। এছাড়া মুখোমুখি লড়াইয়ে দু’দলের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়।

এ ম্যাচে জয়ী দল টুর্নামেন্টে টিকে থাকবে। পরাজিত দল ছিটকে যাবে।

এখন পর্যন্ত ৮বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-আয়ারল্যান্ড। এর মধ্যে ৫টিতেই জিতেছে বাংলাদেশ। দু’টিতে জিতেছে আয়ারল্যান্ড। একটি ম্যাচ বৃষ্টিতে ভেসে যায়।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ডের একাদশ: পল স্টার্লিং, এড জয়েস, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), নেইল ও’ব্রায়েন (উইকেটরক্ষক), অ্যান্ড্রু বলবিরনি, গ্যারি উইলসন, কেভিন ও’ব্রায়েন, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, টিম মুরতাগ ও পিটার চেজ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
মুস্তাফিজের ২ উইকেটে জিতল চেন্নাই
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য বড় দুঃসংবাদ!
X
Fresh