close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

এবারো ফ্রেঞ্চ ওপেনে খেলছেন না ফেদেরার (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ মে ২০১৭, ১৪:৫৮ | আপডেট : ১৬ মে ২০১৭, ১৬:০২
সুইজারল্যান্ডের মাটির কোর্টে কয়েকদিন অনুশীলনের পর চমক জাগানিয়া সিদ্ধান্ত নিলেন টেনিস সেনসেশন রজার ফেদেরার। টেনিসের মাটির কোর্টের একমাত্র গ্রান্ডস্ল্যাম ফ্রেঞ্চ ওপেনে খেলবেন না তিনি। ঘাস ও হার্ড কোর্টে অধিক মনোযোগী হতে এ সিদ্ধান্ত নিয়েছেন সুইস মহাতারকা।

সোমবার টেলিফোনে অ্যাসোসিয়েটেড প্রেসকে দেয়া সাক্ষাৎকারে ফেদেরারের কোচ সেভেরিন লুথি বলেন, এ সিদ্ধান্ত নেয়া তার পক্ষে কঠিন ছিল। কারণ, তিনি ফেঞ্চ ওপেন খেলতে চেয়েছিলেন। এত বড় টুর্নামেন্ট মিস করতে চাননি। তবে আমি মনে করি, এটি তার জন্য সবচে’ ভালো সিদ্ধান্ত। এতে করে তিনি ক্যারিয়ারে আরো মনোযোগী হতে পারবেন। চলমান ও আসছে মৌসুমের জন্য নিজেকে তৈরি করতে পারবেন।   

একইদিনে টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেন রজার ফেদেরারও। ‘রজার টু স্কিপ রোঁলা গ্যাঁরো’ শিরোনামের টুইটে ১৮টি গ্রান্ডস্ল্যামের মালিক লিখেছেন, টেনিসের মাটির কোর্টের একমাত্র গ্রান্ডস্ল্যাম ফ্রেঞ্চ ওপেন-২০১৭তে আমি খেলছি না। ঘাস ও হার্ড কোর্টের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে এ সিদ্ধান্ত নিয়েছি।

ইনজুরির কারণে গেলো বছরও রোঁলা গ্যাঁরোতে দেখা যায়নি ফেদেরারকে। ৩৫ বছরের এ তারকা ক্যারিয়ারের একমাত্র ফ্রেঞ্চ ওপেন জেতেন ২০০৯ সালে। তবে রানার্স-আপ হয়েছেন ৪ বার।

এবারের ফ্রেঞ্চ ওপেন শুরু হবে ২৮ মে।

 

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়