• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ স্থগিতের ব্যাপারে এখনো কিছুই বলেনি পিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ মে ২০১৭, ১৪:৪৯

বাংলাদেশ-পাকিস্তান সিরিজটি স্থগিত করার বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এখনো কিছুই বলেনি। জানালেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে শনিবার নিজামউদ্দিন চৌধুরী এসব কথা বলেন।

নিজামউদ্দিন চৌধুরী জানান, পিসিবিকে প্রস্তাবিত সূচি পাঠানো হয়েছে। আমরা তাদের উত্তরের জন্য অপেক্ষা করছি। আমরা আমাদের কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, কোনো সিরিজ শুরুর আগে এগুলো ধারাবাহিক কাজ। আমরা সেই কাজই করছি। গেলো বুধবার সিরিজটির খসড়াসূচি বিসিবির পক্ষ থেকে পিসিবিকে পাঠানো হয়েছে।

গেলো ২৫ এপ্রিল ২০১৭ মঙ্গলবার পাকিস্তান টুডে’তে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, আসছে ৯ জুলাই তিনটি ওয়ানডে, দু’টি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি ও পিসিবির আলোচনায় পূর্ণাঙ্গ এ সিরিজের জন্য ভেন্যু ও ওয়ানডে তিনটির দিন ঠিক করা হয়েছে বলেও উল্লেখ করা হয় প্রতিবেদনটিতে।

বলা হয়, ওয়ানডে তিনটি যথাক্রমে জুলাইয়ের ১৪, ১৬ ও ১৯ তারিখে অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো নারায়ণগঞ্জ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামটিকে সম্ভাব্য ভেন্যুর তালিকায় রাখা রয়েছে বলেও প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়।

গেলো ২৬ এপ্রিল বৃহস্পতিবার দুবাইয়ে আইসিসির সভা শেষে হঠাৎ পাকিস্তানের বাংলাদেশ সফর বাতিলের বিষয়টি নিশ্চিত করেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান ।

২৯ এপ্রিল রাওয়ালপিন্ডির পিন্ডি স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, বাংলাদেশের বিপক্ষে সিরিজটি আমরা শ্রীলঙ্কাতে আয়োজন করতে চেয়েছিলাম কিন্তু সেটি স্থগিত করতে হয়েছে। কারণ একই সময়ে শ্রীলঙ্কার হোম সিরিজ রয়েছে।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh