• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফের বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর রবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মে ২০১৭, ১৩:৩১

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে টানা দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর হলো ‘রবি’। এবার দু’বছর মেয়াদে দেশের ক্রিকেটের সঙ্গে যুক্ত হলো মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার দরপত্রে ‘প্রাণ’কে হারিয়ে আসছে দু’বছরের জন্য বাংলাদেশ জাতীয় দল, নারী দল ও অনূর্ধ্ব-১৯ দলের স্পন্সরের দায়িত্ব পেয়েছে প্রতিষ্ঠানটি।

বিসিবির মার্কেটিং কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর হওয়ার জন্য দরপত্র জমা নেয়ার ডেডলাইন (নির্ধারিত সময়) ছিল ওই দিন বিকেল ৪টা পর্যন্ত। ওই সময়ের ঘণ্টাখানেক পরই নতুন স্পন্সরের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রবিকে স্পন্সর হিসেবে পেয়ে ভীষণ খুশি বিসিবি উল্লেখ করে কাজী ইনাম আহমেদ বলেন, আসছে দু’বছরের জন্য রবিই বাংলাদেশ জাতীয় দলের স্পন্সর। লক্ষ্য পূরণ হয়েছে। আমরা খুশি।

স্পন্সরের নাম বিসিবির তরফ থেকে জানানো হলেও ঠিক কত টাকার ব্যবধানে প্রাণকে হারিয়ে দায়িত্ব নিজেদের দখলে নিয়েছে ‘রবি’ তা জানা যায়নি।

বাংলাদেশ দলের স্পন্সর হওয়ার লড়াইয়ে দরপত্র জমা দেয় দেশের শীর্ষস্থানীয় পাঁচটি প্রতিষ্ঠান। সেই তালিকায় রবি ছাড়াও প্রাণ, গ্রামীণফোন, মেঘনা গ্রুপের ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশ ছিল। তবে বাণিজ্যিক প্রতিশ্রুতি বিসিবির কাছে পছন্দ না হওয়ায় দরপত্র জমা নেয়ার শেষ দিনের আগেই নতুন স্পন্সরের লড়াই থেকে ছিটকে যায় গ্রামীণফোন, ব্র্যান্ড ফ্রেশ ও বিকাশ।

এ বছরের ১ জুলাই থেকে ২০১৯ সালের ১ জুলাই পর্যন্ত বাংলাদেশ ক্রিকেটের স্পন্সর হিসেবে কাজ করবে ‘রবি’। তা অনুযায়ী, বিদেশ সফরে ও ঘরের মাঠে খেলায় ফের টাইগারদের জার্সিতে ‘রবি’র লোগো দেখা যাবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
বাংলাদেশের সঙ্গে সাংস্কৃতিক বিনিময় বৃদ্ধির আহ্বান জানালেন চীনের কালচারাল কাউন্সিলর 
X
Fresh