• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফিরেই দুর্বার গতিতে ছুটছেন শারাপোভা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ এপ্রিল ২০১৭, ১৬:১৪

নিষেধাজ্ঞা কাটিয়ে কোর্টে ফিরেই দুর্বার গতিতে ছুটছেন রুশ টেনিস সেনসেশন মারিয়া শারাপোভা। জার্মানির স্টুটগার্ট ওপেনে টানা দু’ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে নাম লেখালেন তিনি।

ডোপ কেলেঙ্কারির দায়ে ১৫ মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্যই কোর্টে ফিরেছেন শারাপোভা। স্টুটগার্ট ওপেন খেলতে নামেন অবাছাই হিসেবে। প্রথম ম্যাচে টুর্নামেন্টে শেষ ৩২-এ অবাছাই ইতালির রবার্তো ভিন্সিকে ৭-৫ ও ৬-৩ গেমে হারান তিনি। ওই জয়ে শেষ ১৬-তে নিজের নাম লেখান রুশ সুন্দরী।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচে শারাপোভার প্রতিপক্ষ ছিলেন স্বদেশী একাতেরিনা মাকারোভা। স্বদেশীর বিপক্ষেও নিজের সেরা খেলাটাই খেলেছেন। মাকারোভাকে হারিয়েছেন ৭-৫ ও ৬-১ গেমে। এ জয়ে কোয়ার্টার ফাইনালের টিকেট নিশ্চিত হয়েছে তার। সেই সঙ্গে প্রমাণ করেছেন, দীর্ঘদিন কোর্টের বাইরে থাকলেও খেলার নেশাতেই মত্ত ছিলেন এ স্বর্ণকেশী টেনিস তারকা।

শেষ আটের টিকেট পেয়ে শারাপোভা বললেন, প্রথম ম্যাচ আমার জন্য অনেক চ্যালেঞ্জ ছিল। তা আমি ভালোভাবে ফেস করেছি।পরে দ্বিতীয় ম্যাচের অপেক্ষায় ছিলাম। এ ম্যাচটিও ছিল আমার জন্য অগ্নিপরীক্ষার।এ যাত্রায় উতরে গেছি। নিজেকে পুরোপুরি ফিট বলেই মনে হচ্ছে। আশা করছি, ভালো কিছুই হবে।

কোয়ার্টার ফাইনালে এস্তোনিয়ার অ্যানেত্ত কোন্তাভেত’র সঙ্গে লড়বেন মারিয়া

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh