• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ইংলিশ পেসার উড

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০১৭, ১৭:৫৫

ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা করে নিয়েছেন ফাস্ট বোলার মার্ক উড।

শুধু তাই নয় দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ম্যাচের সিরিজ ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজেও জায়গা পেয়েছেন ডুরহ্যামের এ বোলার।

ক্রিকইনফো জানায়, ২০১৫ সালে পাকিস্তানের সঙ্গে অভিষেক করেন উড। গেলো ছয় মাস গোড়ালির অপারেশনের কারণে দলে যোগ দিতে পারেননি এ তারকা।

সোমবার ইংলিশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক জেমস ওয়াইটেকার ১৫ সদস্যের দল ঘোষণা করেন। দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ম্যাচের সিরিজেও এ স্কোয়াড বহাল থাকবে বলে জানান তিনি।

দলের নিয়মিত পেসার স্টেভেন ফিনের চোটের কারণে সুযোগ পেয়েছেন জেক বল। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ইনজুরির কারণে ছিটকে পরা বা-হাঁতি পেসার ডিভিড উইলিও ফিরেছেন এতে।

আসছে ১ জুন র‌্যাংকিয়ের সেরা আট দল নিয়ে শুরু হচ্ছে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর। এতে প্রথম ম্যাচেই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এবারের আসরের যৌথ আয়োজক ইংল্যান্ড ও ওয়েলেস। এ বছর মোট আটটি দল দু’গ্রুপে ভাগ হয়ে খেলবে। 'এ' গ্রুপে থাকছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। আর 'বি' গ্রুপে বাংলাদেশের সঙ্গে থাকছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির দল:

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জো রুট, জশ বাটলার, স্যাম বিলিংস, জেক বল, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জেসন রয়, ক্রিস ওকস, বেন স্টোকস, ডেভিড উইলি ও মার্ক উড।

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh