• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ফিরছেন কোরি অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ এপ্রিল ২০১৭, ২২:৫৬

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ফিরেছেন অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন এবং ফাস্ট বোলার মিচেল ম্যাকক্লেনাঘান ও অ্যাডাম মিলনে।

গেলো বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাক ইনজুরির কারণে দল থেকে বাদ পরে অলরাউন্ডার কোরি। সে বছর জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজও মিস করেন তিনি। পরে ভারতের বিপক্ষে দলে যোগ দেন শুধ মাত্র ব্যাটসম্যান হিসেবে। এর পর ইনজুরি বাড়ার সম্ভাবনায় অস্ট্রেলিয়া, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে ওয়ানডে দলে ঠাই পাননি তিনি। যদিও বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি দলে ছিলেন কোরি ।

৫ ব্যাটসম্যান ও ৪ পেসারের কিউয়ি দলে অধিনায়ক হিসেবে দলে আছেন কেন উইলিয়ামসন। সঙ্গে থাকছে তিন অলরাউন্ডার ও দুই স্পিনার। দলে উইকেটরক্ষকও আছেন দুজন।

বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে আসছে ২ জুন প্রথম ম্যাচ দিয়ে যাত্রা শুরু করবে ব্ল্যাকক্যাপরা। ৬ জুন স্বাগতিক ইংল্যান্ড ও ৯ জুন নামবে বাংলাদেশের বিপক্ষে।

নিউজিল্যান্ড স্কোয়াড:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, রস টেলর, কোরি অ্যান্ডারসন, টম ল্যাথাম, লুক রঙ্কি (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, মিচেল ম্যাকক্লেনাঘান, নেইল ব্রুম, জিতান প্যাটেল, অ্যাডাম মিলনে, টিম সাউদি, কলিন ডি গ্রান্ডহোম, জিমি নিশাম ও মিচেল স্যান্টনার।

ওয়াই/এসজে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh