• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মেসিদের সঙ্গেই গোল উদযাপন করেন নেইমার (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ এপ্রিল ২০১৭, ১৫:০২

তিন ম্যাচ নিষিদ্ধ থাকায় এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারেননি নেইমার। তবে মাঠে না থেকেও দলের সঙ্গে সবসময় ছিলেন তিনি। ঘরে বসেই টেলিভিশনে ম্যাচের প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন। দলের গোলও উদযাপন করেছেন।

এর প্রমাণ মিললো সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার পোস্ট করা ভিডিওতে। এতে উন্মত্ত উদযাপন করতে দেখা গেছে তাকে।

ভিডিওটি অবশ্য ম্যাচ শেষের নয়। ম্যাচে ইভান রাকিটিচ গোল করলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। উন্মাদ হয়ে সেই গোল উদযাপন করেন নেইমার। রীতিমতো চিৎকার করে যেনো দলের অন্য সদস্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন তিনি।

শুধু তাই নয়, ম্যাচ শেষে মোবাইলে ভিডিওকলের মাধ্যমে গোটা দলের উদযাপনের সঙ্গী হন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এ সময়ও হৈ-হুল্লোড় করে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালকে হারানোর উৎসব উদযাপন করেন তিনি।

এ যেনো দুধের স্বাদ ঘোলে মেটানো। তবে যাই হোক দল তো জিতেছে। এটিই যেনো মুখ্য ব্রাজিল অধিনায়কের কাছে।

রোববার রিয়ালের মাঠ বার্নাব্যুতে তুমুল উত্তেজনার ম্যাচে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা। এতে প্রথমে গোল পায় স্প্যানিশ জায়ান্টরাই। ২৮ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন কাসেমিরো। এর ৫ মিনিট পরই দুর্দান্ত গোল করে বার্সাকে সমতায় ফেরান ম্যাজিক বয় মেসি। ৭৩ মিনিটে রাকিটিচ গোল করে কাতালানদের ব্যবধান করেন ২-১। তবে এ ফলও বেশিক্ষণ স্থায়ী হয়নি। শেষ বাঁশি বাজার ৫ মিনিট আগে গোল করে রিয়ালকে সমতায় ফেরান হামেস রদ্রিগেজ। তবে যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোল করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মেসি। এর সঙ্গে ৫০০ গোলের মাইলফলকও স্পর্শ করেন তিনি।

এ জয়ে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে বার্সেলোনা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
রাতে মাঠে নামছে ব্রাজিল
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন চিকিৎসক লাসমার
আবার মেসির সঙ্গে খেলতে চান নেইমার
X
Fresh