close
ঢাকা, সোমবার, ২১ আগস্ট ২০১৭ | ০৬ ভাদ্র ১৪২৪

নেইমারের আপিল প্রত্যাখ্যান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ এপ্রিল ২০১৭, ১৪:০৪
আপিল করেও লাভ হলো না বার্সেলোনার। শাস্তি কমেনি দলের অন্যতম প্রাণভোমরা নেইমারের। শাস্তি মওকুফ চেয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পক্ষে বার্সার করা আপিল প্রত্যাখ্যান করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)।

তবে পিছু ছাড়ছে না কাতালানরা। এল ক্লাসিকোতে তাকে পেতে মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছে তারা। শেষ চেষ্টা হিসেবে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ক্রীড়া আদালতে যাবার সিদ্ধান্ত নিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

গেলো ৮ এপ্রিল মালাগার বিপক্ষে ২-০ গোলে হারার ম্যাচে দিয়েগো লোরেন্তেকে ফাউলের অপরাধে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

নিয়ম অনুযায়ী, এ কারণে এক ম্যাচ নিষিদ্ধ হতেন বার্সেলোনা ফরোয়ার্ড। তবে মাঠ ছেড়ে যাবার সময় চতুর্থ অফিসিয়ালের সঙ্গে অশোভন আচরণ করায় তাকে আরো দু’ম্যাচ নিষিদ্ধ করে আরএফইএফ। সবমিলিয়ে ৩ ম্যাচ নিষিদ্ধ করায় ২৩ এপ্রিল রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকোতে খেলতে পারবেন না নেইমার। পাশাপাশি রিয়াল সোসিয়েদাদ ও ওসাসুনার বিপক্ষে খেলতে পারবেন তিনি।

এর বিরুদ্ধে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনে (আরএফইএফ) আপিল করে বার্সেলোনা। তবে সেই আপিলে সাড়া দেয়নি আরএফইএফ। শেষ চেষ্টা হিসেবে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ক্রীড়া আদালতে যাবার সিদ্ধান্ত নিয়েছে স্প্যানিশ ক্লাবটি। তবে তাতেও নেইমারের শেষরক্ষা হবে কি না-তাই এখন দেখার বিষয়?

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়