• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেই সাকিব-মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০১৭, ১৭:২৮

আইপিএলের দশম আসরে মাঠে গড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের খেলা। তবে বাংলাদেশি দর্শকদের জন্য দুঃসংবাদ, এ ম্যাচে নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। কলকাতার হয়ে সাকিব ও হায়দরাবাদের হয়ে মুস্তাফিজের খেলার কথা ছিল।

শ্রীলঙ্কায় সফল মিশন শেষে সাকিব দলে যোগ দেবার পর এ নিয়ে তৃতীয় ম্যাচ খেলছে নাইট রাইডার্স। এর একটিতেও একাদশে জায়গা পাননি বিশ্বসেরা অলরাউন্ডার। তার অনবদ্য পারফরম্যান্সে ভর করে এর আগে শিরোপাও ঘরে তোলে কলকাতা।

এ ম্যাচে কলকাতা দলে ঢুকেছেন স্পিনার কুলদীপ যাদব। লেগ স্পিনার পিয়াস চাওলার পরিবর্তে এসেছেন তিনি।

মুস্তাফিজ এক ম্যাচ খেললেও মোটেও ভালো করতে পারেননি। ২.৪ ওভার বল করে দেন ৩৪ রান। অনুমিতভাবেই এমন পারফরম্যান্সের জন্য বাদ পড়েছেন তিনি। আইপিএলের গেলো আসরে তার দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে শিরোপা ঘরে তোলে হায়দরাবাদ।

মুস্তাফিজের জায়গায় দলে ঢুকেছেন অলরাউন্ডার ময়েজেস হেনরিকস। সানরাইজার্স হায়দরাবাদে এসেছে আরো একটি পরিবর্তন। অলরাউন্ডার বিজয় শঙ্করের জায়গায় এসেছেন বাঁহাতি স্পিন অলরাউন্ডার বিপুল শর্মা।

শনিবার ইডেন গার্ডেনে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে কলকাতা নাইট রাইডার্স। শেষ খবর পর্যন্ত ১২ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৯৪ রান করেছে বলিউড কিং শাহরুখ খানের দল।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
X
Fresh