• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের অভিযোগ অস্বীকার রোনালদোর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০১৭, ১৬:১২

দুর্দান্ত সময় কাটছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। গড়ছেন একের পর এক কীর্তি। সদ্যই বায়ার্ন মিউনিখের বিপক্ষে জোড়া গোল করে প্রথম ফুটবলার হিসেবে ইউরোপিয়ান প্রতিযোগিতায় গোলের সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। তবে এর মধ্যে দুঃসংবাদও পেলেন সিঅরসেভেন। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ নিয়ে বিস্তর প্রতিবেদন প্রকাশ করেছে জার্মানির অনলাইন পত্রিকা ‘ডের স্পেইজেল’। এক অভিযোগপত্র পাবার ভিত্তিতে এ প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এর বরাত দিয়ে সংবাদ ছাপিয়েছে ইংলিশ সংবাদপত্র ইন্ডিপেনডেন্ট।

এতে বলা হয়, ২০০৯ সালে লাস ভেগাসে এক তরুণীকে ধর্ষণ করেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এ পর্তুগিজ উইঙ্গার ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর কিছুদিনের মধ্যেই এ ঘটনা ঘটে। এ নিয়ে বেশ বেঁকে বসেন ওই তরুণী। ২০১০ সালে বিষয়টি মীমাংসা করতে তাকে ৩ লাখ ৭৫ হাজার মার্কিন ডলার দিতে সম্মতি জানান চারবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

তবে রোনালদোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ তীব্রভাবে অস্বীকার করেছেন তার মুখপাত্র। তিনি পত্রিকাটির অভিযোগকে ‘ঘৃণ্য ও অপমানজনক’ বলে মন্তব্য করেছেন। তার মতে, রোনালদোর সুনাম ক্ষুণ্ন করতেই এমন অভিযোগ আনা হয়েছে। ধর্ষণের খবর ‘সাংবাদিকতার কল্পকাহিনীর এক খণ্ড’ ছাড়া আর কিছুই না। তার সম্মানার্থে তাকে নির্দোষ প্রমাণ করতে সবকিছু করবো।

তিনি আরো বলেন, ‘ডের স্পেইজেল’ যে অভিযোগপত্র পাবার কথা বলছে, তাতে কারো সই নেই। এ খবর সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

এ বিষয়ে ‘কথিত’ অভিযোগকারী জনসম্মুখে আসতে অস্বীকৃতি জানিয়েছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh