• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব-মুস্তাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৭, ১৪:০৮

জুনে হতে যাওয়া আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে মধুর স্বপ্ন দেখছে বাংলাদেশ। এতে দুর্দান্ত করতে চায় টাইগাররা। এজন্য নিজেদের ঝালিয়ে নিতে মে’তে আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ খেলবেন মাশরাফিরা। টুর্নামেন্টে অপর দল নিউজিল্যান্ড। তার অংশ হিসেবে ইংল্যান্ডের সাসেক্সে প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। তবে সেই ক্যাম্পে থাকবেন না সাকিব-মুস্তাফিজ।

বর্তমানে আইপিএল খেলতে ভারতে আছেন তারা। প্রস্তুতি ক্যাম্প পর্যন্ত সেখানেই থাকবেন বাংলাদেশের দু’তারকা ক্রিকেটার।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, আইপিএল খেলার জন্য ৩ মে পর্যন্ত অনাপত্তিপত্র নিয়েছেন সাকিব। আর চাইলে সেই পর্যন্ত অনাপত্তিপত্র পাবে মুস্তাফিজও। ফলে প্রস্তুতি ক্যাম্পে তাদের না থাকার সম্ভাবনাই বেশি। তবে ওরা ক্যাম্পে থাকলে ভালো হতো। কিন্তু যেহেতু এ দু’জন খেলার মধ্যে থাকবে, সেহেতু ক্যাম্প না করলেও খুব একটা অসুবিধা হবে না।

সাসেক্সে ক্যাম্পের জন্য ২৬ এপ্রিল ঢাকা ছাড়ার কথা বাংলাদেশ দলের। ইংল্যান্ডে ক্যাম্প শেষে ৭ মে আয়ারল্যান্ড যাবে টাইগাররা। আর ত্রি-দেশীয় সিরিজ শুরু হবে ১২ মে আয়ারল্যন্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। শেষ হবে ২৪ মে।

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি-২০১৭ মাঠে গড়াবে ১ জুন। শেষ হবে ১৮ জুন। এবার চ্যাম্পয়নস ট্রফি আয়োজন করছে যৌথভাবে ইংল্যান্ড ও ওয়েলস।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
X
Fresh