• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির সব পরিকল্পনা এখন ওয়ানডে ঘিরে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৭, ১৬:১৪

শ্রীলঙ্কায় সফল মিশন শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। শুক্রবার হযরত শাহজালাল বিমানবন্দরে পা রাখার পর দলের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। স্বাভাবিকভাবেই বাদ যাননি মাশরাফি বিন মর্তুজা। আর হাতে ফুল দেখেই প্রশ্ন জেগেছে, এটা তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের ‘বিদায় সংবর্ধনা’ কি না?

এর জবাবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ফুল কীসের জন্য জানা নেই! শ্রীলঙ্কার মতো শক্তিশালী দলের বিপক্ষে একটি সিরিজও হারিনি, হয়তো সে কারণেই ফুল দেয়া হয়েছে।

বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি বিন মর্তুজাও। ২০০৬ সালে প্রথম টি-টোয়েন্টি খেলে বাংলাদেশ। এরই মধ্যে ওয়ানডেতে সমীহ জাগানো দলে পরিণত হয়েছে টাইগাররা। তবে প্রত্যাশা অনুযায়ী টি-টোয়েন্টিতে সাফল্য আসেনি। তিনি বলেন, সাফল্য না এলেও দলের যথেষ্ট উন্নতি হয়েছে। আমরা টানা আট টি-টোয়েন্টি হেরেছি। তবে সেগুলো ছোট ভুলত্রুটির কারণে হেরেছি। আমাদের শেষ নয়টা ম্যাচের অন্তত চার-পাঁচটা জেতা উচিত ছিল। সামনে টি-টোয়েন্টিতে দল আরো ভালো করবে বলে আশা করছি।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ নিয়ে কিছুটা অতৃপ্তি আছে মাশরাফির। সামনে রয়েছে বড় টুর্নামেন্ট। তাই তার সব পরিকল্পনাও এখন ওয়ানডে ঘিরে। নড়াইল এক্সপ্রেস বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজটা ২-০ ব্যবধানে জিততে পারলে ভালো হতো। সেই সিরিজে যে ভুল হয়েছে, আয়ারল্যান্ড ও চ্যাম্পিয়নস ট্রফিতে তা শুধরে নেয়ার চেষ্টা করবো। ওখানে ভিন্ন কন্ডিশনে খেলা হবে। তাই সেখানে পরিকল্পনা করেই নামতে হবে। মাঠে সেগুলো কাজে লাগাতে হবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh