• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘এপ্রিল ফুল’ হয়ে ফিরলেন সাঙ্গা !

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ এপ্রিল ২০১৭, ১৬:২২

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। খেলবেন বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতেই। সম্প্রতি এ খবর চাউর করে প্রভাবশালী লঙ্কান সংবাদমাধ্যম আইল্যান্ড নিউজপেপার। তবে বিষয়টি ভীষণ হতাশ করলো সাঙ্গা ভক্তদের। এটি ছিল ‘এপ্রিল ফুল’র কৌতুক।

সংবাদমাধ্যমটির ওই প্রতিবেদনে প্রথমদিকে বলা হয়, লঙ্কান বোর্ডের নির্বাচকমন্ডলীর চেয়ারম্যান সনাথ জয়াসুরিয়ার অনুরোধে ২ বছরের অবসর ভেঙে ফিরছেন কুমার সাঙ্গাকারা।

জয়াসুরিয়ার বরাত দিয়ে বলা হয়, একটি খবর শুনে বাংলাদেশ আশ্চর্য হবে। যারা ১-০ ব্যবধানে এগিয়ে আছে। শুধু বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজেই পিছিয়ে নয়, ২০১৯ বিশ্বকাপে খেলা এখনো নিশ্চিত হয়নি শ্রীলঙ্কার। সবমিলিয়ে দলকে সাপোর্ট দিতেই অবসর ভেঙে আসছেন সাঙ্গাকারা।

তবে এমন খবর ছিল ‘এপ্রিল ফুল’র কৌতুক। ওই প্রতিবেদনের শেষ প্যারায় লেখা ছিল, ডাম্বুলায় দ্বিতীয় ওয়ানডেতে খেলা দলটির সব সদস্যরাই থাকছে তৃতীয় ওয়ানডেতে। এ থেকেই তা বোঝা যায়। কারণ, দ্বিতীয় ওয়ানডেতে সাঙ্গাকারা ছিলেন না।

এছাড়া প্রতিবেদনে যে দলের তালিকা দেয়া হয়, তাতে শ্রীলঙ্কার মূল একাদশের বাইরে কুমার সাঙ্গাকারার নাম ছিল।

প্রতিবেদনে আরো বলা হয়, কাউন্টি ক্রিকেট খেলতে এখন ইংল্যান্ডে রয়েছেন সাঙ্গাকারা। সেখানে সারে’র হয়ে দারুণ খেলছেন। হঠাৎ করে সেখান থেকে এসে খেলাও কঠিন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh