• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর আরেকটি মাইলফলক

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ মার্চ ২০১৭, ১২:৩০

লিওনেল মেসি যেখানে ব্যর্থ, সেখানে অনেকটাই সফল ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবের মতো দেশের জার্সি গায়েও জ্বলে ওঠেন তিনি। এরই মধ্যে তা ফুটবল বিশ্ব জেনে গেছে। গেলো রাতে তা নতুন করে অনুভব করলো হাঙ্গেরি। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে তার জোড়া গোলে পর্তুগালের কাছে ৩-০ ব্যবধানে হেরেছে দলটি। এর মধ্য দিয়ে নতুন মাইলফলক স্পর্শ করেছেন সিঅরসেভেন।

লিসবনের এস্তাদিও দা লুজে ইউরোপের গ্রুপ ‘বি’র ম্যাচে ৩২ মিনিটে পর্তুগালের হয়ে প্রথম গোল করেন আন্দ্রে সিলভা। আর ৩৬ ও ৬৫ মিনিটে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এর সুবাদে জাতীয় দলের জার্সিতে ৭০তম গোলের মাইলফল ছুঁয়েছেন তিনি।

এ ম্যাচ জিতে গ্রুপে দ্বিতীয় স্থানে আছে পর্তুগাল। প্রতিটি ম্যাচ জিতে প্রথম স্থানে আছে সুইজারল্যান্ড। আর তৃতীয় স্থানে রয়েছে হাঙ্গেরি।

নিজের মাইলফলক নয়, দেশের জয়কেই বড় করে দেখছেন রোনালদো। তিনি বলেন, দেশের হয়ে আমার গোলসংখ্যা কতো তা আমি জানি। তবে বিষয়টা গুরুত্বপূর্ণ নয়। আসল ব্যাপার হলো ম্যাচটা আমরা জিতেছি। সেইসঙ্গে বিশ্বকাপে কোয়ালিফাই করার লড়াইয়ে শক্তভাবে টিকে আছি।

তবে ম্যাচের শুরুটা ৪ বারের ফিফা ব্যালন ডি’অরজয়ীর মতো হয়নি। ইউরো চ্যাম্পিয়ন দলের অধিনায়ক বলেন, আমাদের শুরুটা স্লো ছিল। হাঙ্গেরির কৌশল বুঝতে আমাদের সময় লেগেছে। তবে প্রথম গোলের পর আমরা খোলস ছেড়ে বের হই। পরে পুরো ম্যাচের চরিত্রই পাল্টে যায়।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh