• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অস্ট্রেলিয়া-ভারত যুদ্ধে যোগ দিলেন বিগ বি!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মার্চ ২০১৭, ১৫:০০

৪ ম্যাচ টেস্ট খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দল অবস্থান করছে ভারতে। দল দু’টির ক্রিকেট যুদ্ধ শুধুমাত্র মঠেই নয়, মাঠের বাইরেও ছড়িয়ে গেছে। এবার এর সঙ্গে সংযুক্ত হলো বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন।

অস্ট্রেলিয়ার প্রভাবশালী গণমাধ্যম দ্য টেলিগ্রাফে বিরাট কোহলিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনা করা হয়।

বিগ বি টুইটার পোস্টে বলেন, 'অস্ট্রেলিয়ার গণমাধ্যম বিরাটকে খেলার জন্য ট্রাম্প বলেছে!!.. তাকে বিজয়ী ও প্রেসিডেন্ট হিসেবে মেনে নেয়ার জন্য ধন্যবাদ!!'

সংবাদ সম্মেলনে বিরাট অস্ট্রেলিয়ার গণমাধ্যম নিয়ে সমালোচনার পর টেলিগ্রাফ ওই প্রতিবেদনটি প্রকাশ করে। এতে বলা হয়, কোন কিছু গোপন করতে হলে প্রেসিডেন্ট ট্রাম্প গণমাধ্যমকে দোষারোপ করেন। বিরাট ঠিক তেমনি করেন।

রাঁচি টেস্টে চোট নিয়ে বির্তকের সম্মুখীন হন ভারতের অধিনায়ক। আর এ নিয়ে ব্যঙ্গ করেন স্মিথ-ম্যাক্সওয়েলরা। এমনকি এ ঘটনায় ভারতীয় ফিজিওকেও ছাড়েননি তারা। কোহলির সঙ্গে ফিজিওকেও বিদ্রূপ করেন তারা।

কোহলি সংবাদ সম্মেলনে বলেছিলেন, ওরা হঠাৎ করেই প্যাট্রিকের নাম নিতে শুরু করে। আমি জানি না কেন। উনি আমাদের ফিজিও। উনার কাজ চিকিৎসা দেয়া। আপনারা জানতে চাইবেন ওরা কেন ফিজিওর নাম নিতে শুরু করেছিল।

যদিও স্মিথ বিরাটের দাবি নাকচ করে বলেন, ভারতের ফিজিওকে আমরা অসম্মান করিনি। বিরাট যেটা বলছেন ঠিক তার বিপরীতটাই হয়েছে। আমার মনে হয় প্যাট্রিকের ভালো কাজের জন্যই বিরাট আবার মাঠে ফিরে এসেছে চোট কাটিয়ে।

এর আগেও টেলিগ্রাফের জবাব দেন ভারতের ক্রিকেট গ্রেট সুনীল গাভাস্কার। অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমকে তিনি দলের ‘সাপোর্ট স্টাফ’ বলেন।

ওয়াই/এফএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh