• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্পোর্টস ভিলেন অ্যাওয়ার্ডের দৌড়ে এগিয়ে কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ মার্চ ২০১৭, ১৮:৪৩

বাংলাদেশ-ভারতের খেলার মাঠের বৈরি বাতাস দু’দেশের সমর্থকদের সুবাদে কখনো কখোনো ধেয়ে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও। দু’দেশের সমর্থকরা পরস্পরকে তুলোধুনা করে ছাড়ে। রীতিমতো সাইবারযুদ্ধ চলে উভয় পক্ষের মধ্যে। এবার যেনো সেটি শুরু হলো ভারত-অস্ট্রেলিয়ার চলমান সিরিজ কেন্দ্র করে। এরই মধ্যে বাগযুদ্ধে অবতীর্ণ হয়েছেন দু’দেশের সাবেক ক্রিকেটার, সমর্থক ও সংবাদমাধ্যম। এতে বাড়তি মাত্রা যোগ করলো ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়া।

সংবাদমাধ্যমটি দর্শক জরিপের ভিত্তিতে সপ্তাহের স্পোর্টস ভিলেন নির্বাচনের আয়োজন করেছে। এতে সবার ওপরে রয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়া শুক্রবার তাদের ভেরিফায়েড ফেসবুক ফ্যানপেজে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘ভেটল অব দ্য উইক অ্যাওয়ার্ড’ (স্পোর্টস ভিলেন) এর জন্য মতামত দেয়ার আহ্বান জানানো হচ্ছে। শিশুরা, দাদা-দাদির সঙ্গে কথা বললে তোমরা ব্যাপারটি জানতে পারবে।

ছবিটি দেখলেও তা বোঝা যাবে। এতে দেখা যায়, ‘ভেটল অব দ্য উইক অ্যাওয়ার্ড’র জন্য মনোনীত হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। পুরস্কারটি জিততে তার প্রতিদ্বন্দ্বী পাণ্ডা, বিড়াল ও কুকুর। তাদেরকে হারিয়ে পুরস্কার পাবার দৌড়ে অনেক এগিয়ে কোহলি।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত প্রায় ১৮০০ জন ভোট দিয়েছেন। এর মধ্যে কোহলি পেয়েছেন ১৫০০ ভোট। এছাড়া পাণ্ডাটি ৪৮, কুকুরটি ১৫১টি ও বিড়ালটি ৩২ ভোট পেয়েছে।

কে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh