• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সিনেমা হলে হঠাৎ বাসের ধাক্কা!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ জুলাই ২০১৮, ১৫:১১ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১৫:৩৬
ছবি: সংগৃহীত
নিয়ন্ত্রণ হারিয়ে রাজধানীর মতিঝিলস্থ মধুমিতা সিনেমা হলের সঙ্গে হঠাৎ ধাক্কা খেয়েছে একটি স্টাফ বাস। মঙ্গলবার সকাল দশটার দিকে বাসটি সিনেমা হলের সামনের অংশে ধাক্কা দেয়।

তবে সিনেমা হলের তেমন ক্ষয়ক্ষতি হয়নি বলেন জানান মধুমিতা সিনেমা হলের কর্মচারি রবিন।

তিনি বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে হলের সামনের পিলারে এসে ধাক্কা লাগে। এসময় উপস্থিত মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়। সিনেমা হলের তেমন কোনও ক্ষতি হয়নি। ইতোমধ্যে সেখান থেকে বাসটি সরিয়ে নেয়া হয়েছে।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নানারকম মন্তব্য করছেন। সড়ক দুর্ঘটনারোধে সরকারকে দ্রুত নীতিমালা প্রণয়ন ও তার বাস্তবায়নের দাবি জানিয়েছেন অনেকেই।

উল্লেখ্য, গত রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব নামে দুই শিক্ষার্থী জাবালে নূর পরিবহনের বাসচাপায় নিহত হন। একই ঘটনায় আহত হন আরও ৮-১০ জন শিক্ষার্থী।

ওই ঘটনায় জাবালে নূরের তিন গাড়ির দুই চালক ও দুই হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এর আগে নিহত মিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন। তারপর থেকে রাজপথে নেমে আন্দোলন করছে সাধারণ শিক্ষার্থীরা। এই আন্দোলনের মাঝেই এবার মতিঝিলে এই দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়