• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টিভি নাটকে দেশে এই প্রথম

ইউটিউবে ১০ লাখ ছাড়িয়েছে ‘আরটিভি ড্রামা’র সাবস্ক্রাইবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুলাই ২০১৮, ২০:৩৫

দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির ইউটিউব চ্যানেল ‘আরটিভি ড্রামা’র সাবস্ক্রাইবার ১০ লাখ ছাড়িয়েছে। বাংলাদেশে নাটক নিয়ে কোনও ইউটিউব চ্যানেল এই প্রথম দশ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করলো।

আনন্দের এই মুহূর্তটি কেক কেটে উদযাপন করেছে আরটিভি পরিবার। আজ সোমবার রাজধানীর কারওয়ান বাজারে বেঙ্গল মিডিয়া করপোরেশনের চ্যানেল আরটিভির কার্যালয়ে আনন্দঘন মুহূর্তটি উদযাপন করা হয়।

এসময় আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান কেক কাটেন এবং ইউটিউব দর্শকদের কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান। এ দেশের নাটককে বিশ্বের কাছে তুলে ধরতে আরটিভির এমন বিকাশ অব্যাহত থাকবে বলেও জানান তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন আরটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাসুদুল আমিন, অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিব, বার্তা বিভাগের উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, সম্প্রচার ও প্রকৌশল বিভাগের উপ-মহাব্যবস্থাপক স্বপন ধর, বিক্রয় ও বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক মো. আবু নাসিম, বিক্রয় ও বিপণন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন, আরটিভি অনলাইনের উপ-প্রধান বার্তা সম্পাদক আবদুল হাকিম চৌধুরী, অনুষ্ঠান বিভাগের সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু, গ্রাফিক্স বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

গত বছরের ৪ এপ্রিল ইউটিউবে অ্যাকাউন্ট খোলা হলেও ২৫ জুন যাত্রা শুরু করে আরটিভির ইউটিউব চ্যানেলটি। দর্শকদের ভালোবাসায় মাত্র ১৭ দিনে এক লাখ সাবস্ক্রাইবার ছাড়ায়। এজন্য চ্যানেলটি ভেরিফাইড করে ইউটিউব কর্তৃপক্ষ এবং আনুষ্ঠানিকভাবে স্বীকৃতিপত্র ও ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানায়।

গত বছরের ৫ ডিসেম্বর গুগল-এর কান্ট্রি মার্কেটিং কনসালটেন্ট হাশমী রাফসান জানী আরটিভি কার্যালয়ে উপস্থিত হয়ে আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও সিইও সৈয়দ আশিক রহমানের হাতে ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ সিলভার প্লে বাটন ক্রেস্ট প্রদান করেন।

আরটিভিতে প্রচারিত নাটকগুলো দর্শকের কাছে সবসময়ই জনপ্রিয়। এ নাটকগুলো আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলের মাধ্যমে দর্শকরা যেকোনও সময় দেখতে পান। বর্তমানে ইউটিউব ডট কম স্লাস আরটিভি ড্রামা চ্যানেলটিতে মাসে সাড়ে দশ কোটি মিনিটের উপরে ভিডিও দেখা হয়।

এছাড়া আরটিভি অনলাইনের মাধ্যমে সব খবর পাঠকরা তাৎক্ষণিক পেয়ে থাকেন। ফেসবুকেও রয়েছে আরটিভির এক কোটি ১১ লাখেরও বেশি ফ্যান। আরটিভি ড্রামা ছাড়াও ইউটিউবে রয়েছে আরটিভি মুভিজ, আরটিভি টেলিফিল্ম, আরটিভি ইসলামিক শো, আরটিভি টক শো, আরটিভি মিউজিক চ্যানেলগুলো।

আরটিভি ড্রামা

অন্যান্য চ্যানেলের ইউটিউব লিংক হলো

Rtv Telefilm

Rtv Movies

Rtv Music

Rtv Islamic Show

Rtv Talkhsow

Rtv News

Rtv LifeStyle

Rtv Entertainment

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘১০ লাখ টাকা নেন মিষ্টি খেতে, কাউরে বলব না’
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
শিশুখাদ্যে কেমিক্যাল, ব্যবসায়ীকে ১০ লাখ টাকা জরিমানা
আইসিটি খাতে আরও ১০ লাখ কর্মসংস্থান হবে : পলক
X
Fresh