• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘স্টপ দিস ড্রামা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ এপ্রিল ২০১৮, ১৮:১৬
চোখ বেঁধে এই গাড়িতে তোলা হয় বলে জানান কোটা সংস্কার আন্দোলনের তিন নেতা

আমার পরিচয় অবস্থান নিয়ে সংশয় থাকলে আমি নিজেই জোর তদন্তের দাবি জানাই। তবু এ নাটকের শেষ হোক। আই রিপিট অন্য কোনো অভিযোগ আমি সহ্য করব না। স্টপ দিস ড্রামা।

এমন দাবি করেছেন আন্দোলনরত শিক্ষার্থীদের গ্রুপ 'কোটা সংস্কার চাই' এর মডারেটর মৌসুমী মৌ। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে তিনি ১৭ লক্ষ সদস্যের ওই গ্রুপে এ কথা বলেন। মুহূর্তেই পোস্টটিতে কয়েক হাজার লাইক পড়ে।

মৌসুমী মৌ বলেন, ডান, বাম, শিবির, সুশীল, সরকার বিরোধী, সরকারের দালাল, ফেম শিকার, টাকা নেয়ার অভিযোগ সব করা শেষ। কোটা সংস্কার আন্দোলনের যৌক্তিক দাবিতে তারুণ্যের সাথে ছিলাম। এটাই অন্যায়!

--------------------------------------------------------
আরও পড়ুন : নিরাপত্তা ঝুঁকিতে কোটা সংস্কার আন্দোলনকারীরা
--------------------------------------------------------

তিনি দাবি করেন, এবার নতুন করে ফেক আইডি থেকে ম্যাসেঞ্জারের অদ্ভুত চ্যাট এবং স্ক্রিনশট। এবং আইডি বিলুপ্ত। যা করেছেন তা পর্যাপ্ত। সব অভিযোগ সহ্য করেছি। কিন্তু ভুল করেও দেশবিরোধী অভিযোগ করবেন না। কোনো যোগ বিয়োগেই সেটি ধোপে টিকবে না। আইসিটি আইনে মামলা করতে বাধ্য করবেন না।
আরও পড়ুন :

আজ বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে আগামী দুই দিনের মধ্যে আন্দোলনকারীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করার দাবি জানানো হয়। একই সঙ্গে আন্দোলনকারীদের কয়েকজনের শিবির সংশ্লিষ্টতা আছে দাবি করে একটি গণমাধ্যমে খবর প্রকাশ হলে তা প্রত্যাখ্যান করা হয়।

সংবাদ সম্মেলনের ঘণ্টা খানেক পর আন্দোলনকারীদের তিন নেতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে রিকশা থেকে নামিয়ে একটি বড় মাইক্রোবাসে করে চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়া হয়। পরে ডিবি পুলিশ তাদের ছেড়েও দেয়। এরপরে ক্ষুব্ধ হয়ে ওঠেন শিক্ষার্থীরা। বিকেলে সংবাদ সম্মেলনে নিজেদের নিরাপত্তা নিয়েও শঙ্কা প্রকাশ করেন ওই নেতারা।

এসজে

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh