close
ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭ | ১০ আষাঢ় ১৪২৪

স্ত্রী, দু’মেয়েসহ অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিংয়ের হাস্যোজ্জ্বল ছবিটি বর্তমান টেস্ট দলের অধিনায়ক স্টিভ স্মিথের ফেসবুক থেকে নেয়া।

অনলাইন ডেস্ক
|  ৩১ মার্চ ২০১৭, ২২:৫৪ | আপডেট : ৩১ মার্চ ২০১৭, ২২:৫৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আরও খবর

তোপখানা রোডের ফুটপাতে গভীর ঘুমে আচ্ছন্ন মা। ভুলেননি সন্তানের নিরাপত্তার বিষয়টি। তাই সন্তানের পায়ে রশি বেঁধে নিজের শরীরের সঙ্গে বেঁধে রেখেছেন।

শততম টেস্টে লঙ্কানদের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর বাসে বসে স্ট্যাম্প নিয়ে ‘থাম্বস আপ’ দেখিয়ে নিজ ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন টাইগার অধিনায়ক মুশফিকুর রহিম।

সার্কাসে বা পথপ্রদর্শনীতে ইউনিসাইকেলিং করা হয়। অনেকে শখের জন্য ইউনিসাইকেলিং করেন। পর্বতে ইউনিসাইকেলিং আমাদের অবাক করলেও এই ভদ্রলোক দিব্যি চালাছেন।

৮ মার্চ রস টেইলরের জন্মদিন।অনেকের মতো ভারতীয় ব্যাটসম্যান বিরেন্দর শেওবাগও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে সেটি ছিল সবার থেকে আলাদা। তিনি লিখেছেন নিউজিল্যান্ডের হয়ে অনেক সেলাই করেছ। এবার এদেরটাও সেলাই করে মেরামত কর

অপরাধী বদরুলের বিচার হয়েছে, আশা করি উচ্চ আদালতেও তা বহাল থাকবে। সরকার প্রশাসন ও মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। খাদিজার ভাই

‘ও আল্লাহ, তুমি যাকে প্রশংসিত করতে চাও কর, আর যাকে অপমানিত করতে চাও কর।’ পিএসএলে কোয়েটাকে হারানোর পর নিজের ফেসবুক ফ্যানপেজে ছবিটি আপ করে এটি লেখেন পেশওয়ারের অধিনায়ক ও সদ্য সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো শহিদ আফ্রিদি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে ও টি-২০ দলনেতা মাশরাফি বিন মুর্তজা।