close
ঢাকা, রোববার, ২০ আগস্ট ২০১৭ | ০৫ ভাদ্র ১৪২৪

৩০ লাখ শহীদদের সাকিবের 'স্যালুট'

অনলাইন ডেস্ক
|  ২৬ মার্চ ২০১৭, ২০:১৭

স্বাধীনতা দিবস উপলক্ষে সাকিব লিখেছেন, যে জার্সি আমরা পড়ি, যে পতাকা আমরা বয়ে বেড়াই, যে দেশের জন্য আমরা খেলি, তার কিছুই হতো না যদি না ৩০ লাখ শহীদ ৪৬ বছর আগে তাদের জীবন না বিলিয়ে দিতেন। গভীর শ্রদ্ধায় স্মরণ করি আজ তাদের যাদের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন এক দেশ। সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আরও খবর

ট্রাক চালকের আসনে বসে থাকা ট্রাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

তোপখানা রোডের ফুটপাতে গভীর ঘুমে আচ্ছন্ন মা। ভুলেননি সন্তানের নিরাপত্তার বিষয়টি। তাই সন্তানের পায়ে রশি বেঁধে নিজের শরীরের সঙ্গে বেঁধে রেখেছেন।

শততম টেস্টে লঙ্কানদের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর বাসে বসে স্ট্যাম্প নিয়ে ‘থাম্বস আপ’ দেখিয়ে নিজ ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন টাইগার অধিনায়ক মুশফিকুর রহিম।

সার্কাসে বা পথপ্রদর্শনীতে ইউনিসাইকেলিং করা হয়। অনেকে শখের জন্য ইউনিসাইকেলিং করেন। পর্বতে ইউনিসাইকেলিং আমাদের অবাক করলেও এই ভদ্রলোক দিব্যি চালাছেন।

৮ মার্চ রস টেইলরের জন্মদিন।অনেকের মতো ভারতীয় ব্যাটসম্যান বিরেন্দর শেওবাগও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে সেটি ছিল সবার থেকে আলাদা। তিনি লিখেছেন নিউজিল্যান্ডের হয়ে অনেক সেলাই করেছ। এবার এদেরটাও সেলাই করে মেরামত কর

অপরাধী বদরুলের বিচার হয়েছে, আশা করি উচ্চ আদালতেও তা বহাল থাকবে। সরকার প্রশাসন ও মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। খাদিজার ভাই

‘ও আল্লাহ, তুমি যাকে প্রশংসিত করতে চাও কর, আর যাকে অপমানিত করতে চাও কর।’ পিএসএলে কোয়েটাকে হারানোর পর নিজের ফেসবুক ফ্যানপেজে ছবিটি আপ করে এটি লেখেন পেশওয়ারের অধিনায়ক ও সদ্য সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো শহিদ আফ্রিদি।