• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দাউদকান্দিতে প্রকৌশলী সবুরের গণসংযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ অক্টোবর ২০১৮, ১৯:০৮

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। তিনি রোববার নিজ নির্বাচনী এলাকা দাউদকান্দিতে গোমতী নদীর ভাঙ্গনে গৌরীপুর-আসমানিয়া ভায়া লক্ষীপুর ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শন করেন। এসময় তিনি স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা বলেন, দাউদকান্দি এবং মেঘনার মানুষ যেন আর এই নদী ভাঙ্গনের শিকার হতে না হয় সেই জন্য এই দুই উপজেলার চার পাশ দিয়ে বাধ নির্মাণ করা হবে। যার ফলে এলাকার মানুষ বছরে তিনটি ফসল ফলাতে পারবেন। আর এই সড়কের জরুরি ভিত্তিতে নদী ভাঙ্গন রোধ ও জরুরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, তার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলবো। এসময় তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে নৌকার মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আবুল কালাম হাজারী, দাউদকান্দি জেলা পরিষদের সদস্য পারুল আক্তার, মেঘনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন সিকদার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজীসহ আরও অনেকে।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh