• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভোটের হাওয়া: হবিগঞ্জ-২

নৌকার টিকিট পেতে মরিয়া একাধিক প্রার্থী, নিরব বিএনপির নেতাকর্মীরা

সায়েদুজ্জামান জাহির, হবিগঞ্জ

  ২১ অক্টোবর ২০১৮, ১৪:১৯

আওয়ামী লীগের শক্ত ঘাটি হিসেবে পরিচিত হবিগঞ্জ-২ আসনেও বইছে নির্বাচনী আমেজ। নৌকার টিকেট পেতে মাঠ চষে বেড়াচ্ছেন একাধিক প্রার্থী। তবে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করবেন সবাই। অপরদিকে বিএনপি নেতাকর্মীরা কিছুটা নিরব থাকলেও আলোচিত হচ্ছে একক প্রার্থীর নাম।

আজমিরিগঞ্জ ও বানিয়াচং উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ-২ আসন। এ আসনে মোট ভোটার প্রায় তিন লাখ ১০ হাজার। হাওড়বেষ্টিত এলাকায় বিগত সময়ে নানা উন্নয়ন কাজ করেছে আওয়ামী লীগ। আগামী নির্বাচন ঘিরে আসনটিতে আওয়ামী লীগের হয়ে লড়তে চান বেশ কয়েকজন প্রার্থী। বর্তমান এমপি আব্দুল মজিদ খানের পাশাপাশি আলোচিত হচ্ছে, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ময়েজ উদ্দিন আহমেদ, সহকারী অ্যাটর্নি জেনারেল মাহফুজা বেগম সাইদা, মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার ও হুমায়ুন কবীর রেজার নাম।

হবিগঞ্জ-২ এর সাংসদ আব্দুল মজিদ খান বলেন, যে বিশ্বাস করে আমাকে এর আগে নমিনেশন দিয়েছিলেন আমি তার বিশ্বাস রাখতে পেরেছি। আমার বিশ্বাস আগামী নির্বাচন ফ্রি অ্যান্ড ফেয়ার হবে। তখন আমার এলাকায় লক্ষাধিক ভোটের ব্যবধানে আওয়ামী লীগ জয়ী হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ময়েজ উদ্দিন আহমেদ বলেন, সবাই দল মত নির্বিশেষে আমার পাশে এসে দাড়াতে প্রস্তুত, যদি আমাকে নমিনেশন দেয়া হয় আমি জয় লাভ করে বেরিয়ে আসতে পারবো।