• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে গণসংযোগে লিয়াকত সিকদার

ফরিদপুর প্রতিনিধি

  ১৭ অক্টোবর ২০১৮, ১৬:১০

ফরিদপুর-১ নির্বাচনী এলাকায় শারদীয় দুর্গাপূজায় শোডাউন করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার। এসময় তিনি বোয়ালমারীর উপজেলা ও আলফাডাঙ্গার শতাধিক পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

বুধবার ও মঙ্গলবার দুইদিন ব্যাপী তিনি উপজেলার ১৪টি ইউনিয়ন ও ২ পৌরসভার এই কর্মসূচি পালন করেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শতাধিক মোটরসাইকেল ও কয়েকটি মাইক্রোবাসসহ বোয়ালমারীর উপজেলার শারদীয় দুর্গাপূজার মণ্ডপগুলোতে পরিদর্শনে যান।

এসময় ছাত্রলীগের সাবেক এই সভাপতি মণ্ডপের স্থানীয় নেতৃবৃন্দ ও পূজাকমিটির সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজ-খবর নেন এবং তাদের আর্থিক সহায়তা করেন।

এ সময় সাবেক এই ছাত্রনেতা বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষমতায় বলেই আজ সনাতন ধর্মাবলম্বীদের এই দুর্গাপূজায় সার্বজনীন আনন্দে রুপ নিয়েছে। আমরা সকল ধর্মের মানুষ মিলে এই উৎসবে অংশ নিচ্ছি।

লিয়াকত সিকদার আরও বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে আজ শান্তি বিরাজ করছে। যে কারণে অতীতের চেয়ে অনেক বেশি স্থানে দুর্গাপূজার আয়োজন হয়েছে। তিনি এসমসয় আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলের কাছে ভোট চান।

তিনি বুধবার সকাল সাড়ে ১০টার সময় বোয়ালমারীর চতুল, পরমেশ্বর্দী, দাদপুর, সাতৈর, ঘোষপুর, ময়না, গুনবহা, শেখর ইউনিয়নের মণ্ডপ পরিদর্শন শেষে উপজেলা সদরে মণ্ডপ পরিদর্শন করেন ।

এর আগে মঙ্গলবার দিনব্যাপী তিনি আলফাডাঙ্গার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh