• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হাটু ভাঙা দলের সঙ্গে জোট করেছে কোমর ভাঙা দলের বুড়ো নেতারা : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৮, ২১:৩৬

হাটু ভাঙা দল বিএনপির সঙ্গে জোট করেছে কোমর ভাঙা দলের বুড়ো নেতারা। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগণ আসবে না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়ে আগামী জাতীয় নির্বাচন উপলক্ষ্যে দলের জনসংযোগ কর্মসূচির লিফলেট বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে ৭০ দল ঐক্য করলেও বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনও শক্তি দেশে নেই।

সেতুমন্ত্রী কাদের বলেন, আগামী নির্বাচন চ্যালেঞ্জিং হবে। কারণ এ নির্বাচনকে সামনে রেখে অনেক দেশি-বিদেশি ষড়যন্ত্র হবে।

ওবায়দুল কাদের বলেন, সামনে নির্বাচন (জাতীয় নির্বাচন)। বিএনপি ৭ দফা দাবি করেছে। তাদের এ ধরনের দাবি মামা বাড়ীর আবদার। তাদের ৭ দফা দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি। তারা নিজেরাও জানে এ ধরনের দাবি কেউ মানবে না।

মনোনায়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি বলেন, শ্লোগান-পাল্টা শ্লোগান দিয়ে নমিনেশন পাওয়া যাবে না, রঙ বে রঙয়ের পোস্টার নমিনেশন দেবে না। যারা জনগণের সঙ্গে ভালো আচরণ করে না, চাঁদাবাজী করে, অপকর্ম করে তাদের মনোনয়ন দেয়া হবে না।

তিনি আরও বলেন, আপনাদের কাছে আমার দাবি একটাই প্রার্থী যে কয়েকজনই হোক, নমিনেশন পাবে একজন। বাকিরা যদি ভেতরে ভেতরে বিরোধিতা করে তাহলে আমাদের জন্য ভালো হবে না।

আরও পড়ুন :

এমসি/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
শিব নারায়ণ দাশকে জাতি আজীবন স্মরণে রাখবে : জি এম কাদের 
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
X
Fresh