• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ড. কামালের দেখা পেলেন না বি. চৌধুরী, সন্ধ্যায় পৃথক সংবাদ সম্মেলন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৮, ১৬:৫৬

ড. কামাল হোসেনের বাসায় এলেও দেখা পাননি যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী। তবে কী কারণে তা হয়েছে নিশ্চিত হওয়া না গেলেও সন্ধ্যায় দু’পক্ষ পৃথক সংবাদ সম্মেলন ডেকেছে। বি. চৌধুরীর সংবাদ সম্মেলন হবে তার বাসভবনে এবং ড. কামালের হবে জাতীয় প্রেস ক্লাবে।

জানা গেছে, শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসা থেকে ফিরে যান বি. চৌধুরী।
এসময় তার সঙ্গে থাকা ছেলে মাহী বি. চৌধুরী জানান, ড. কামাল হোসেনের আমন্ত্রণে তার বাড়িতে এসেছিলাম। কিন্তু বাসার দরজা খোলেননি কেউ। এটা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না।

তিনি জানান, উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে আজ সন্ধ্যায় বারিধারায় বি. চৌধুরীর বাসভবনে বিকল্প ধারার পক্ষে এক সংবাদ সম্মেলনের আহ্বান করা হয়েছে। সেখানে কথা বলবেন বিকল্পধারা সভাপতি ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান বি. চৌধুরী।

এদিকে, দুপুর থেকেই ড. কামাল হোসেন তার মতিঝিলের চেম্বারে দফায় দফায় বৈঠক করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ আরও কয়েকজনের সঙ্গে।

অন্যদিকে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী জানান, জাতীয় প্রেস ক্লাবের তিন তলায় সন্ধ্যা ৬টায় পৃথক সংবাদ সম্মেলন করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া।

আরও পড়ুন :

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. কামাল আবদুল নাসেরের সঙ্গে নিউইয়র্ক প্রবাসীদের মতবিনিময়
X
Fresh