• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তারেকের যাবজ্জীবন কারাদণ্ডের প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ

ঢাকা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

  ১৩ অক্টোবর ২০১৮, ১৬:০১

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন ও বিএনপি নেতাদের বিভিন্ন মেয়াদে শাস্তির প্রতিবাদে শাহবাগে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। শনিবার সকালে সাড়ে আটটার দিকে বিক্ষোভ মিছিলটি শাহবাগ থেকে শুরু হয়ে ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশনের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে ঢাবি ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই তাকে মিথ্যা ও ফরমায়েশি রায়ের মাধ্যমে জনগণ থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করছে। আমরা এই রায় মানি না।এটা প্রহসনমূলক, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও বিরোধী দলকে নির্মূল ও হেয়প্রতিপন্ন করতে মহাপরিকল্পনার অংশ।

ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকী বলেন, সরকার নিজের লোক দিয়ে তদন্ত করে উদ্দেশ্য প্রণোদিতভবে তারেক রহমানকে এই মিথ্যা মামলায় জড়িয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ছাত্রদল এই রায় প্রত্যাখ্যান করলো।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভীর রেজা, সাংগঠনিক সম্পাদক শেখ আবু তাহের, সহ সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন নাছির, প্রচার সম্পাদক আক্তার হোসেনসহ বিভিন্ন হল শাখার নেতাকর্মীরা।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ : নাছিম
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
আমীর খসরুসহ বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন
‘ফিডার খাইয়ে কোলে করে ক্ষমতায় বসিয়ে দেওয়া হবে, ভেবেছিল বিএনপি’
X
Fresh