• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আ. লীগের ৯০ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছিল বিএনপি: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৭ অক্টোবর ২০১৮, ১৬:৫৬

মির্জা ফখরুলের স্মরণ থাকা উচিত ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে বিনা কারণে ৯০ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছিল। কিন্তু গত ১০ বছরেও বিএনপির ৯০ হাজার নেতাকর্মীকে কারাগারে যেতে হয়েছে এমন কোনও নজির নেই। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

রোববার সকালে কুষ্টিয়ার সৈয়দ মাছুদ রুমি কলেজের নবীনবরণ, অভিভাবক ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহাবুব-উল আলম হানিফ বলেন, বিএনপির কর্মকাণ্ড দেখে মনে হয়, তারা চায় একটি মগের মুল্লুকের রাজত্ব। যার যা খুশি করবে কেউ কিছু বলতে পারবে না। যেখানে আইনের কোনও শাসন থাকবে না এবং আইনের কোনও কথাও বলা যাবে না।বাংলাদেশে আইন সকলের জন্য সমান, এখানে অপরাধ যেই করুক, যত বড় নেতাই হোক তাকে আইনের আওতায় আসতেই হবে।

এ সময় হানিফ আরও বলেন, বাংলাদেশের মধ্যে একমাত্র মেডিকেল বিশ্ববিদ্যালয় হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সেখানেই দেশসেরা এবং সিনিয়র ডাক্তাররা বসেন। তাদের কাছ থেকে ভালো চিকিৎসা পাওয়া যাবে না এই ধরনের মন্তব্যের মধ্য দিয়ে বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থার উপর অসম্মান করা হয়। বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতৃবৃন্দ যদি রাজনীতি না করতে চান, তবে এ নিয়ে আর কথা বলা উচিত নয়।

কলেজের গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম গালিবের সভাপতিত্বে নবীনবরণ ও অভিভাবক এবং সুধী সমাজের সঙ্গে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ আরও অনেকে।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল
আওয়ামী লীগ পালানোর দল নয়: কাদের
ডোনাল্ড লু’কে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি : কাদের
সরকারের জনগণের দরকার নেই : মির্জা ফখরুল
X
Fresh