• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নতুন সভাপতি সৌমেন সম্পাদক লাবিব

নির্বিঘ্নেই শেষ চুয়েট ছাত্র ইউনিয়নের সম্মেলন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

  ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৬

সংঘর্ষের শঙ্কা থাকলেও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্র ইউনিয়নের নবীন বরণ ও ২৬তম সম্মেলন নির্বিঘ্নেই শেষ হয়েছে। এতে নতুন কমিটির সভাপতি হিসেবে যন্ত্রকৌশল বিভাগের সৌমেন সাহা ও সাধারণ সম্পাদক হিসেবে কম্পিউটার কৌশল বিভাগের লাবিব ওয়াহিদ নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন হয়েছেন টেলিকৌশল বিভাগের দীপন মুখার্জী।

বৃহস্পতিবার বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা এবং মানবতা বিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত সালাহ উদ্দীন কাদের চৌধুরীর বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের সাক্ষী কাজী নুরুল আবছার। ক্যাম্পাসের স্বাধীনতা চত্বরে জাতীয় সঙ্গীত এবং দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর একটি শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

শোভাযাত্রার পর চুয়েট ছাত্র ইউনিয়নের বিদায়ী সভাপতি মনীষী রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লিটন নন্দী, কেন্দ্রীয় নেতা নাহিদ আল মোস্তফা, চুয়েটের সাবেক সভাপতি ভৌমিক অটলসহ আরো অনেকে।

এর আগে বুধবার দুপুরে সম্মেলনকে কেন্দ্র করে কর্মীদের ওপর হামলার পাল্টাপাল্টি অভিযোগ করে ছাত্র ইউনিয়ন ও ছাত্রলীগ। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে দুদলই। এ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হামলাকারীদের বিচার দাবি করে বিক্ষোভ করে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি। এ নিয়ে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবি ছাত্র ইউনিয়ন সংসদের ৩২তম সম্মেলন ২৭-২৮ ফেব্রুয়ারি
X
Fresh