• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সবাই বসে ঘুমাচ্ছিলেন, তারা কিভাবে আন্দোলন করবেন: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৭

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যের নেতারা মঞ্চে বসে ঘুমাচ্ছিলেন। তারা কিভাবে আন্দোলন করবেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার বিকেলে লোহাগড়া উপজেলার মেহেরুন্নেসা স্কুল মাঠে আয়োজিত এক সমাবেশে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার বিরোধীরা ঢাকায় বসে ষড়যন্ত্র করছেন। নানা ইস্যুতে ব্যর্থ হয়ে এখন তারা জাতীয় ঐক্য, জাতীয় ফ্রন্টের কাঁধে ভর করেছেন।

ওবায়দুল কাদের বলেন, 'কওমি মাদরাসা সনদের স্বীকৃতি দেয়ায় মাওলানা শফি খুশি। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এখন দেশের আলেম ওলামাদের শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রতিদান দেয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, শেখ হাসিনা যা ওয়াদা করেন তা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করেন। এ কারণে নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানাচ্ছি’- যোগ করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, যুক্তফ্রন্ট ঐক্য প্রক্রিয়ায় যেখানেই মিটিং করতে চায় সেখানেই মিটিং করবে। প্রধানমন্ত্রী নিজেই বলেছেন যে, যেখানে সমাবেশ করতে চায় সেখানেই করুক।

তিনি বলেন, কিন্তু তারা বড় জায়গায় যান না। তারা পল্টনে ঢুকে যায়, নাট্যমঞ্চে ঢুকে যায়। বড় জায়গায় গেলে লোক সমাগম হবে না এই ভয়ে তারা যায় না। তারা বড় জায়গায় সমাবেশ করে না। তাদের হ্যাডম নেই সেখানে সভা করার। ৩০ দল মিলে মিটিং করেছে, এখন আমাদের পথসভার বাইরে যত লোক দাঁড়িয়ে আছে সেখানে তত লোকও ছিল না।

আরও পড়ুন :

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
X
Fresh