• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আ.লীগ-বিএনপির কাছ থেকে মানুষ মুক্তি চায়: এরশাদ

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৩

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে এখন মানুষের জীবনের নিরাপত্তা নেই, প্রতিদিন কত মানুষ খুন হচ্ছে, কত মানুষ গুম হচ্ছে এর কোনও হিসেব নেই। যুবকদের চাকরি নেই। মাদকে ছেয়ে গেছে দেশ। আওয়ামী লীগ-বিএনপির কাছ থেকে এ দেশের মানুষ মুক্তি চায়। এই অবস্থার পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টি তথা লাঙলকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

রোববার দুপুরে সুনামগঞ্জ শহরের সরকারি জুবিলি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদের বক্তব্য উল্লেখ করে এরশাদ বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় না এলে আওয়ামী লীগের নাকি এক লাখ লোক মারা যাবে। দেশের মানুষরা জানেন ক্ষমতার পালাবদল হয় মানুষেরা কিছু পায় না। বিএনপি ক্ষমতায় এসে ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত তারা তাদের নেতাকর্মীদের নামে ৫ হাজার ৮৮৮টি মামলা তুলে নিল। আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এসে ৬ হাজার মামলা তুলে নিল। একশত ৮০ জন আসামি খালাস পেলো। আমরা পালাবদলের রাজনীতি চাই না, আমরা পরিবর্তন চাই। এই পরিবর্তন একমাত্র দিতে পারে লাঙল।

------------------------------------------------------------------
আরও পড়ুন : ছাতারপাইয়ায় ১৮টি সড়ক উদ্বোধন করলেন সাংসদ মোরশেদ আলম
------------------------------------------------------------------

৯১ সালে সিলেট বিভাগের মানুষজন লাঙলের ৮জন প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করায় তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে তিনি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট বিভাগে আরও বেশি আসনে লাঙলের মনোনীত প্রার্থীদের বিজয়ী করুন। কারণ মানুষ আওয়ামী লীগ ও বিএনপির কাছ থেকে মুক্তি চায়, পরিবর্তন চায়, মানুষ বাঁচতে চায়।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির সরকারের আমলে সুনামগঞ্জকে জেলা ঘোষণা করা হয়েছিল। তাই আগামী একাদশ জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহকে বিজয়ী করুন।

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে দ্বিবার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, যুগ্ম মহাসচিব এহিয়া চৌধুরী এমপি, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টারসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও একশ জন পণবন্দির মুক্তি চায় ইসরায়েল
নির্বাচনের পর রাজপথে প্রথম মুখোমুখি আ.লীগ-বিএনপি
X
Fresh