• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে সেনবাগ মডেল উপজেলা হবে: মোরশেদ আলম (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০৭

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন-জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সারা দেশের ন্যায় সেনবাগও উন্নয়নের জোয়ারে ভাসছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনলে সেনবাগ বাংলাদেশের একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

শনিবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতার পাইয়া ইউনিয়নে তিনটি নতুন সেতুর নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নতুন ও পুরান রাস্তা সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি এলজিইডি ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত ১৫ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে প্রায় ২৭ কিলোমিটার নতুন ও পুরান রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেন।

তিনি আরও বলেন- উন্নয়নের সরকার আওয়ামী লীগ সরকার। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোনও বিকল্প নেই। দেশের উন্নয়নের ধারা রক্ষা করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হক মজুমদার, উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম কবির, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মঈন উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
সেনবাগে খালে বাঁধ দিয়ে রাস্তা নির্মাণের অভিযোগ
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
X
Fresh