• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নৌকাই দেশের উন্নয়নের প্রতীক: স্থানীয় সরকারমন্ত্রী

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৪

স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন-নৌকা প্রতীকই মানুষ ও দেশের উন্নয়ন এনে দিতে পারে। নৌকাই দেশের উন্নয়নের প্রতীক। তাই দেশের এই উন্নয়নযাত্রাকে অব্যাহত রাখতে আপনারা আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেবেন।

শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন- ফরিদপুরের চরাঞ্চলের মানুষের জন্য বর্তমান সরকার যে উন্নয়ন কাজ করেছে তা অতীতের কোনও সরকার করেনি। আমরা চরের মানুষকে চৈরো বলতে চাই না, সবাই সমান এবং উন্নয়ন পাওয়ার অধিকার সবার। এজন্যই সরকার ফরিদপুরের এই চরাঞ্চলে ১২৪ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে চলতি বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করেছে, যার সুফল আপনার পাচ্ছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনে সাংবাদিকদের পাহারা দিতে হবে: ড. কামাল হোসেন
-------------------------------------------------------

তিনি বলেন, বিএনপি দেশের সন্ত্রাস আর জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে আর আওয়ামী লীগ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে।

স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফজলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুজ্জামান মিলন, জেলা যুবলীগের সভাপতি এএইচএম ফুয়াদ, ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু প্রমুখ।

সভার আগে মন্ত্রী ফরিদপুর চরাঞ্চলের চারটি ইউনিয়নের ১২৪ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্পগুলো বাস্তবায়ন করছে স্থানীয় সরকার বিভাগের প্রকৌশল বিভাগ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রলারডুবি : কনস্টেবলসহ দুজনের মরদেহ উদ্ধার
তুরস্কে অভিবাসী নৌকা ডুবি, ৭ শিশুসহ নিহত ২২
কুমারখালীতে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা
জাটকা ধরায় ২৯ জেলে আটক, ২০ জনের কারাদণ্ড
X
Fresh