• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

নারায়ণগঞ্জে নৌকায় ভোট চাইলেন নৌমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৮ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৪
উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার কথা বলেছেন নৌমন্ত্রী শাজাহান খান।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ শহরের বরফকল মাঠ এলাকায় নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ নির্মাণের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। 

এসময় তিনি আরও বলেন, অসংখ্য মানুষ হত্যা করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করে খালেদা জিয়া ক্ষমতায় আসতে চেয়েছেন। খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সঙ্গে নিয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে নানা ষড়যন্ত্র করেছেন। কিন্তু সফল হতে পারেননি। 

মন্ত্রী বলেন, পরাজয়ের গ্লানি ভুলতে পারেনি বলেই পাকিস্তান খালেদা জিয়ার ঘাড়ে চেপে বাংলাদেশের অর্থনীতি, রাজনীতির স্থিতিশীলতা এবং বাংলাদেশের সম্পদ ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

অনুষ্ঠানে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য দেন এ কে এম সেলিম ওসমান, বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, বিআইডব্লিউটিএ’র অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম ও বিআইডব্লিউটিএ’র সিবিএ’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
 

আরও পড়ুন   :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়