• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপির নেতা-কর্মীদের নামে গায়েবি মামলা দেয়া হচ্ছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩১

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন-একাদশ জাতীয় সংসদ নির্বাচনকেও একতরফা করতে অবৈধ সরকার নানা নীলনকশা করে যাচ্ছে। নীলনকশার অংশ হিসেবে নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ও সক্রিয় নেতা-কর্মী-সমর্থকদের বিরুদ্ধে ঢালাওভাবে গায়েবি মামলা দেয়া হচ্ছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন- মহাসচিবসহ দলের স্থায়ী কমিটির সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা নেওয়ার অনুরোধ করার পর দুদিনেও কোনও কার্যকর উদ্যোগ নেয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরি করছে।

রিজভী বলেন- দলীয় চেয়ারপারসনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি আয়োজিত সোমবার দেশব্যাপী মানববন্ধনে পুলিশ গ্রেপ্তারের মহাযজ্ঞ চালিয়েছে। মানববন্ধনের মতো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও গ্রেপ্তারের ঘটনায় দেশব্যাপী নিন্দা ও সমালোচনার ঝড় উঠেছে। শুধু ঢাকায় ২৭৫ জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সারাদেশে জেলা ও মহানগরে প্রতীকী অনশন কর্মসূচি পালন করবে বিএনপি। ঢাকায় মহানগর নাট্যমঞ্চে এ কর্মসূচি পালনের জন্য চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ডিএমপি কমিশনারের কাছে অনুমতির জন্য গেছেন বলেও জানান রিজভী।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
X
Fresh