আসছি পথসভা করতে, হয়ে গেছে জনসভা: কাদের

প্রকাশ | ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩০ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৬

নাটোর প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সাহেব বলেছেন, আমাদের নাকি ভোট কমেছে। নেতিবাচক রাজনীতিতে ভোট আপনাদের কমেছে। এই নাটোরে আজকে দেখেন কী অবস্থা- আসছি পথসভা করতে, হয়ে গেছে জনসভা।

শনিবার দুপুরে রেলযোগে নাটোর পৌঁছে পথসভায় নাটোর রেলস্টেশনে এসব কথা বলেন তিনি।

নাটোরবাসীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এমন কোনও কাজ দেখাতে পারবে না যার জন্য জনগণ দলটিকে ভোট দেবে।

তিনি বলেন, বিএনপিকে ভোট দেয়ার মতো কোনও কারণ কি তারা দেখাতে পারবেন? দেশে উন্নয়ন অগ্রগতির এমন কি তারা করেছে যা দেখে বিএনপিকে মানুষ ভোট দেবে। নেতিবাচক রাজনীতিতে তাদের জনপ্রিয়তা তিলে তিলে কমে গেছে।

আরও পড়ুন : ৬ অক্টোবরের মহাসমাবেশে ক্ষমতা দেখাবে জাপা: এরশাদ

তিনি আরও বলেন, আমাদের উন্নয়ন আর অগ্রগতির দিকে আপনারা তাকান। আমি আপনাদের বলতে চাই, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে থাকবে। আমি আশা করি নাটোরের বনলতা সেন নৌকা মার্কায় ভোট দিতে ভুল করবে না।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, দেখতে দেখতে ১০ বছর চলে গেল। যারা ১০ বছরে আন্দোলন করতে পারেনি তারা ২ মাসে কি করবে? বিএনপি বলে আওয়ামী লীগের ভোট কমেছে। শেখ হাসিনা ইতিবাচক রাজনীতি করে সে কারণে জনগণ আওয়ামী লীগের ভোট কমেনি। বরং বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে তাদের ভোট কমেছে। 

ওবায়দুল কাদের বলেন, সরকার নয় বিএনপির ব্যর্থ নেতাদের পদত্যাগ করা উচিৎ। কারণ তারা বেগম জিয়ার জেলে যাওয়া নিয়ে আন্দোলনের ঢেউয়ের কথা বললেও কিছুই করতে পারেনি। বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তারা ৫টি শর্ত দিয়েছে। আমরা মনে করি বিদেশীদের কাছে নয় জনগণের কাছে বিএনপি শর্ত দেয়া উচিৎ।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে পথসভায় সংসদ সদস্য ছাড়াও জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন :

এসএস