নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম মহানগর জাপার কমিটি

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৯ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫১

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

নির্বাচনকে সামনে রেখে দলকে গতিশীল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সোলায়মান আলম শেঠকে সভাপতি ও মোহাম্মদ এয়াকুব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ১২১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেন। 

কমিটির সদস্য হিসেবে আছেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, মাহমুদুল ইসলাম চৌধুরী, মোরশেদ মুরাদ ইব্রাহিম ও মাহজাবীন মোর্শেদ এমপি।

সহসভাপতি কামাল উদ্দিন তালুকদার, মোহাম্মদ সালামত আলী, আবুজাফর মাহমুদ কামাল, মোহাম্মদ আজম খাঁন, মোহাম্মদ আলী, ছগির আহামদ সোহেল, যুগ্মসাধারণ সম্পাদক সামশুল আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক কেএম আবছার উদ্দীন রনি।

জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণার কথা জানানো হয়েছে। কমিটির অন্য সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। 

জাতীয় পার্টির মহানগরের সভাপতি সোলায়মান আলম শেঠ আরটিভি অনলাইনকে বলেন, দলের চেয়ারম্যান আমার উপর আস্থা রেখেছেন। আমি দলের সবাইকে নিয়ে তৃণমূলে দলকে শক্তিশালী করার জন্য কাজ করবো। সামনে নির্বাচনের যাতে জাতীয় পার্টি মহানগরের সব কয়টি আসনে জয় পায় সে লক্ষ্যে কাজ করে যাবো।

আরও পড়ুন  :

এসএস