• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সশস্ত্র বাহিনীকে বিতর্কিত করার অপচেষ্টাই তাদের লক্ষ্য: ইনু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৮ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:২১
জঙ্গি-রাজাকার ও দণ্ডিত খালেদাকে নির্বাচনের নামে হালাল করে রাজনীতির মাঠে ফিরিয়ে আনা আর সশস্ত্র বাহিনীকে বিতর্কিত করার অপচেষ্টাই তাদের (বিএনপির) লক্ষ্য। 

বললেন তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

জাতীয় যুব জোটের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার দুপুরে ঢাকায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাসদ কার্যালয়ে যুব জোট কেন্দ্রীয় কমিটি আয়োজিত যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার পদত্যাগ, সংসদ বাতিল, নিরপেক্ষ সরকারের দাবি আসলে সাংবিধানিক শূন্যতা তৈরির ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। আর দণ্ডিত খালেদা জিয়াসহ যে কোনো দণ্ডিতের মুক্তি আদালতের বিষয়। এ ব্যাপারে সরকার বা নির্বাচন কমিশনের করার কিছুই নাই জেনেও গোঁ ধরা বিএনপির চক্রান্তেরই অংশ।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি থেকে এক চুলও সরে আসেনি। তাদের সব দাবির সারকথা দুটি—দেশে সাংবিধানিক শূন্যতা করে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা আর দণ্ডিত খালেদাসহ অপরাধীদের মুক্তি।

হাসানুল হক ইনু বলেন, এটি পরিষ্কার যে এই মুহূর্তে দেশে কোনো রাজবন্দী নেই। রাজনৈতিক কারণে বিনা বিচারে কেউ আটক নেই। আগুন সন্ত্রাস-জঙ্গি সন্ত্রাস-যুদ্ধাপরাধের দায়ে আটক বা দণ্ডিত কেউই রাজবন্দী নয়।

ইনু বলেন, দেশকে সংবিধানের পথে, নির্বাচনের পথে, গণতন্ত্রের পথে, শান্তির পথে, উন্নয়নের পথে রাখা এবং উন্নয়নের সুফল যুবসহ সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য কর্মসংস্থানের নতুন নতুন ক্ষেত্র তৈরি করা, বৈষম্য ও দুর্নীতির অবসান করা এবং মাদক নির্মূলে কাজ করতে হবে যুবসমাজকে।

আরও পড়ুন :

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়