• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আ. লীগ সব সময় ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ৩১ আগস্ট ২০১৮, ১৮:০৪

আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে, মেশিনে ভর করে ক্ষমতায় আসেনি। নির্বাচনে জনগণ ইভিএমের মাধ্যমে হোক আর সরাসরি হোক, ভোটের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে সেটিই আওয়ামী লীগ বিশ্বাস করে। বললেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজারে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি সব সময় প্রাসাদ ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। তারা জনগণের ভোটে বিশ্বাস করে না। কিন্তু আওয়ামী লীগ পাকিস্তান এবং বাংলাদেশ আমলে জনগণের সরাসরি ভোটেই বারবার ক্ষমতায় এসেছে। আমরা সব সময় জনগণের ওপর নির্ভরশীল। তাই জনগণের ভোটে আমরা নির্বাচিত হব।

তিনি বলেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) লাগবে কি লাগবে না, সেটা সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। কারণ আওয়ামী লীগ জনগণের ওপর নির্ভরশীল। জনগণ যেভাবে চাইবে সেভাবেই নির্বাচন হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, উনি বলেছেন আওয়ামী লীগ মেশিনের (ইভিএম) ওপর ভর করেছে। কিন্তু ওনাকে স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে এবং জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে। তার কথার সাথে সত্যের কোনো মিল নেই।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে আইন হচ্ছে
বাড়ছে সাজা স্থগিতের মেয়াদ, বিদেশ যেতে পারবেন না খালেদা জিয়া
‘খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে ২৫ মার্চের মধ্যে সিদ্ধান্ত’
খালেদা জিয়ার স্থায়ী মুক্তির আবেদনের বিষয়ে সিদ্ধান্ত আজ
X
Fresh