• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

আ. লীগ সব সময় ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ৩১ আগস্ট ২০১৮, ১৮:০৪ | আপডেট : ৩১ আগস্ট ২০১৮, ১৮:৪৮
আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে, মেশিনে ভর করে ক্ষমতায় আসেনি। নির্বাচনে জনগণ ইভিএমের মাধ্যমে হোক আর সরাসরি হোক, ভোটের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে সেটিই আওয়ামী লীগ বিশ্বাস করে। বললেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজারে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি সব সময় প্রাসাদ ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। তারা জনগণের ভোটে বিশ্বাস করে না। কিন্তু আওয়ামী লীগ পাকিস্তান এবং বাংলাদেশ আমলে জনগণের সরাসরি ভোটেই বারবার ক্ষমতায় এসেছে। আমরা সব সময় জনগণের ওপর নির্ভরশীল। তাই জনগণের ভোটে আমরা নির্বাচিত হব।

তিনি বলেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) লাগবে কি লাগবে না, সেটা সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। কারণ আওয়ামী লীগ জনগণের ওপর নির্ভরশীল। জনগণ যেভাবে চাইবে সেভাবেই নির্বাচন হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন,  উনি বলেছেন আওয়ামী লীগ মেশিনের (ইভিএম) ওপর ভর করেছে। কিন্তু ওনাকে স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে এবং জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে। তার কথার সাথে সত্যের কোনো মিল নেই।

আরও পড়ুন :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়