‘গ্রিন সিগন্যাল’ পেয়ে রাজনীতির মাঠে নায়ক শাকিল খাঁন

প্রকাশ | ২৮ আগস্ট ২০১৮, ১৯:৫৩ | আপডেট: ২৮ আগস্ট ২০১৮, ২০:৪৮

মোংলা প্রতিনিধি

অনেক আগেই জানান দিয়েছিলেন রাজনীতি করতে চান ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়ক শাকিল খাঁন। বাগেরহাট ৩ আসন থেকে আওয়ামী লীগের টিকেটে নির্বাচনে অংশ নিতে চান শাকিল খাঁন। শুধু তাই নয় মনোনয়ন পাওয়ার বিষয়েও দারুণ আশাবাদী তিনি।

আগামী একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে এরইমধ্যে মোংলায় গণসংযোগ শুরু করেছেন রুপালি পর্দার চিত্রনায়ক শাকিল খাঁন। 

-------------------------------------------------------
আরও পড়ুন: মেয়র আরিফুলের জব্দকৃত পাসপোর্ট ফেরত দেয়ার নির্দেশ
-------------------------------------------------------

আজ মঙ্গলবার চিত্রনায়ক শাকিল খাঁন বাগেরহাট-৩ নির্বাচনী আসন বন্দর নগরী মোংলায় দিনভর গণসংযোগ চালান। এদিন বিকেলে উপজেলার চটেরহাট এলাকায় প্রচারণা সভায় বক্তব্যে তিনি বলেন, নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) গ্রিন সিগন্যাল দিয়েছেন তাই এলাকায় নেমে পড়েছি। জনগণের কাছে যাচ্ছি, দোয়া চাচ্ছি ভালো সমর্থনও পাচ্ছি। 

শাকিল খান বলেন, আওয়ামী লীগের সরকারের সময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরাই বিতাড়িত। অনেক নেতাকর্মীরা কষ্টের মধ্যে আছে, তারা দেশে থাকতে পারে না, এলাকায়ও থাকতে পারেন না। এটি শুনলে নিজের কাছে অনেক কষ্ট লাগে। আমি এই কথা প্রধানমন্ত্রীর কাছেও বলেছি। তবে আমি যদি আপনাদের মাঝে আসতে পারি, তাহলে আপনাদের সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করবো। এমপি হলে মোংলা-রামপালে প্রতিটি ঘরের মানুষের জন্য চাকরির ব্যবস্থা করবো। 

এসময় নায়ক শাকিল খাঁন আরও বলেন, আমি যে আশ্বাস দিয়ে যাচ্ছি, হয়তো অনেকে মনে করতে পারেন এখানকার সাবেক সংসদ সদস্য (বর্তমান খুলনা সিটি মেয়র) তালুকদার আব্দুল খালেকও এ কথা বলে গেছেন, বাস্তবতা হচ্ছে হাতের পাঁচ আঙুল যেমন সমান নয়, মানুষের মন তেমন সমান নয়। কাউকে সমানভাবে দেখলে আপনারা ভুল করবেন। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থেকে কাজ করে যাচ্ছি। 

প্রচারণা সভায় এসময় উপস্থিত ছিলেন, মোংলা উপজেলার সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর কাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

আরও পড়ুন:

 

এসএস