• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে: মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি
|  ২৪ আগস্ট ২০১৮, ২২:৫১ | আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ২৩:১৬
নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এমপি বলেছেন-শান্তি, শৃঙ্খলা ও দেশের ক্রমবর্ধমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। তবেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং বাংলাদেশ  বিশ্ব দরবারে একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিণত হবে।  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের মিলাদ মাহফিল, দোয়া-মোনাজাত ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আজ শুক্রবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগের ডুমুরিয়া ইউনিয়ন যুবলীগ পরিকোট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে।

-------------------------------------------------------
আরও পড়ুন :সরকার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি তা বন্ধ করেছে: সেতুমন্ত্রী
-------------------------------------------------------

আলহাজ মোরশেদ আলম আরও বলেন- ৭৫ এর ১৫ আগস্ট সেই কালরাত্রিতে জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করে স্বাধীন বাংলাদেশকে যেমন ধ্বংস করতে পারেনি দেশবিরোধীরা তেমনি তার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের চলমান ধারাকেও ব্যাহত করতে পারবে না।

আলোচনাসভার আগে ১৫ আগস্ট শাহাদাতবরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে, তাদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত করা হয়।

আরও পড়ুন :

পি 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়