• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

সরকার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি তা বন্ধ করেছে: সেতুমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি
|  ২৪ আগস্ট ২০১৮, ১৯:৩৮ | আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ১৯:৪৮
সরকার কতবার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি সে দরজা বন্ধ করে দিয়েছে। অথচ বিএনপি এখন সংলাপের নামে স্ট্যান্ডবাজি করছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সংলাপের নামে স্ট্যান্ডবাজি করে বিএনপি বিদেশিদের বুঝাতে চায় সরকার সংলাপ চাচ্ছে না। কোটা আন্দোলন, শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজব সন্ত্রাস ছড়াচ্ছে। তারা শিশু কিশোরদের নিারাপদ সড়ক আন্দোলনের উপর ভর করে নিরাপদে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেছিলো। তাও ব্যর্থ হয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন :২১ আগস্টের গ্রেনেড হামলার রায় বিএনপিকে নতুন সঙ্কটে ফেলবে : কাদের
-------------------------------------------------------

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি এবারও নির্বাচনে অংশগ্রহণ না করে ২০১৪ সালের মতো পরিস্থিতি সৃষ্টির জন্য উঠে পড়ে লেগেছে। বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না। সরকার চায় সবার অংশগ্রহণমূলক নির্বাচন, কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয় তাহলে আমাদের কি করার আছে।

এ সময় জেলা প্রশাসক তন্ময় দাস, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট পৌর মেয়র জহিরুলহক রায়হান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও সিরাজ চেয়ারম্যান সহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়