বিএনপির সঙ্গে সংলাপের সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী

প্রকাশ | ২৪ আগস্ট ২০১৮, ১৬:২৭ | আপডেট: ২৪ আগস্ট ২০১৮, ১৬:৩৯

আরটিভি অনলাইন রিপোর্ট

বিএনপির সঙ্গে সংলাপে বসার কোনো সুযোগ নেই। যখন বিএনপিকে সংলাপের জন্য ডাকা হয়েছিল তারা তখন সাড়া দেয়নি। এখন আর আলোচনার কোনো সময় নেই। বললেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার বিকেলে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কিনা। এটা তাদের ব্যাপার। তবে নির্বাচন কমিশন নির্দিষ্ট সময়েই নির্বাচনের তারিখ ঘোষণা করবে। এতে যদি কোনো দল অংশগ্রহণ না করে তাহলে আমাদের কিছুই করার নেই।

-------------------------------------------------------
আরও পড়ুন :খালেদা গণতন্ত্রের সৎমা, জঙ্গিতন্ত্রের আসল মা: ইনু
-------------------------------------------------------

তোফায়েল আহমেদ বলেন, এখন বিএনপির জন্য দুটি পথ খোলা আছে। হয় নির্বাচনে অংশগ্রহণ করবে, আর তা না হয় নির্বাচন থেকে সরে দাঁড়াবে। এটা তাদের ব্যাপার। তবে বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না।

তিনি বলেন, ২০১৪ সালে নির্বাচন বানচাল করার জন্য বিএনপি পুলিশ ও মানুষ হত্যা করেছে। বহু মায়ের বুক খালি করেছে কিন্তু তারা সফল হয়নি। এবারও তারা সফল হবে না। বিএনপি নির্বাচনে না এলেও নির্বাচন থেমে থাকবে না।

রাজপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠন্কি সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

আরও পড়ুন :

আরসি/এমকে