জীবনের শেষ নির্বাচনে আবারও রংপুর থেকে বিজয়ী হতে চাই: এরশাদ

প্রকাশ | ২২ আগস্ট ২০১৮, ২১:৪২ | আপডেট: ২২ আগস্ট ২০১৮, ২১:৫৪

রংপুর প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনই আমার জীবনের শেষ নির্বাচন। এই শেষ নির্বাচনে রংপুরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আশা করি। জীবনের শেষ নির্বাচনে রংপুর থেকে আবারও বিজয়ী হতে চাই। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।  

আজ বুধবার রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদুল আজহার নামাজের আগে সমবেত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এরপর এরশাদ ঈদের নামাজ আদায় করেন।

এরশাদ বলেন, আমার জীবনের শেষ নির্বাচনে রংপুরসহ দেশবাসীর কাছে ভোট চাই। অতীতেও যেমন আপনারা আমার থেকে মুখ ফিরিয়ে নেননি, তেমনি আগামীতেও তা করবেন বলে আশা করি।

-------------------------------------------------------
আরও পড়ুন   : জনগণ খুশি থাকলে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে: প্রধানমন্ত্রী
-------------------------------------------------------

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এটাই আমার জীবনের শেষ নির্বাচন, তাই শেষ বারের মতো রংপুরের জনগণের সেবা করে মরতে চাই।

এরশাদ আরও বলেন, আমি কোনো দিন রংপুরের মানুষের ঋণ শোধ করতে পারব না। তারা আমাকে পাঁচটি আসনে দুবার এবং বার বার রংপুর সদর আসনে বিপুল ভোটে জয়ী করেছে। জীবনের শেষ প্রান্তে এসে আর একবার জনগণের সেবা করার সুযোগ চাই।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে এরশাদ রংপুর সদর ৩ আসন থেকে অংশ নেবেন বলে ঘোষণা দেন।

নামাজ আদায় শেষে নগরীর পল্লী নিবাস বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এরশাদ। পরে নিজ বাড়ির সামনে গরু কুরবানি করেন জাপা চেয়ারম্যান। কুরবানির পরে নিজ এলাকার দুস্থদের মাঝে মাংস বিতরণ করেন এরশাদ। এবারের ঈদে জাতীয় পার্টির চেয়ারম্যান নয়টি গরু কুরবানি করেছেন।

পরে তিনি ও দলের অন্যান্য নেতাকর্মীরা কুরবানির মাংস এলাকার দুস্থদের মাঝে বিতরণ করেন।

ঈদের নামাজে রংপুর সিটি মেয়র ও মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ অংশ নেন।

আরও পড়ুন   :

এমকে