কারাগার থেকে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা

প্রকাশ | ২১ আগস্ট ২০১৮, ২১:৪৭ | আপডেট: ২১ আগস্ট ২০১৮, ২১:৫৪

আরটিভি অনলাইন রিপোর্ট

কারাগার থেকে দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

মঙ্গলবার নয়াপল্টনে সংবাদ সম্মেলনে দলীয় চেয়ারপারসনের ঈদ শুভেচ্ছার কথা জানান দলটির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে গত দুদিন আগে যে স্বজনরা দেখা করতে গিয়েছিলেন, তাদের মাধ্যমে তিনি দেশবাসী, বিশ্ব মুসলিম সম্প্রদায়, দলের নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন  : দেশবাসীকে ঈদের শুভেচ্ছা দিলেন এরশাদ
-------------------------------------------------------

রিজভী আরও বলেন, ইতোমধ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনাদের মাধ্যমে দেশবাসীসহ সকলকে লিখিত বিবৃতির মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা ড. মামুন আহমেদ, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

চতুর্থবারের মতো কারাগারে ঈদ করছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গেল ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালত। এরপর থেকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে আছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

এমসি/পি